ঝিনাইদহে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে নানা কর্মসুচির মধ্য দিয়ে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস। এ উপলক্ষে আজ সকাল সাড়ে ৮ টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় পুরাতন ডিসি কোর্ট চত্তর থেকে একটি শোক র‌্যালী বের করা হয়। র‌্যালীটি বিভিন্ন সড়ক ঘুরে প্রেরনা একাত্তর চত্তরে গিয়ে শেষ হয়। এদিকে জেলা ছাত্রলীগের আয়োজনেও শহরে একটি শোক র‌্যালী অনুষ্ঠত হয়েছে।

পরে প্রেরনা একাত্তর চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ করা হয়। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, সাবেক সংসদ সদস্য সফিকুল ইসলাম অপু, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন, সিভিল সার্জন ডা: রাশদা সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক বাকাহীদ হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ, সাধারন সম্পাদক আব্দুল আওয়াল, আওয়ামীলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পরে পুরাতন ডিসি কোর্ট চত্তরে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা সভা ও তার আত্তার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়াও দিনব্যাপী আলোচনা সভা, দোয়া মাহফিল, দুস্থদের মধ্যে খাবার বিতরণ সহ নানা কর্মসুচি পালিত হবে।