ট্রাফিক সপ্তাহ উপলক্ষে নরসিংদীতে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত

সাইফুল ইসলাম রুদ্র.নরসিংদী প্রতিনিধি: নরসিংদীতে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশ পুলিশ সুপার কার্যালয় থেকে র‌্যালীটি বের হয়ে শহরের জেলখানার মোড়ে এসে শেষ হয়।

র‌্যালির প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। তিনি বলেন, সকল চালকদের ট্রাফিক আইন মেনে চলতে হবে এবং পথচারীদের ফুটওভার ব্রীজ ব্যবহার করতে হবে। নরসিংদী পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুনের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত সহকারি পুলিশ সুপার জাকির হোসেন, সহকারি পুলিশ সুপার শাহরিয়ার আক্তার, ট্রাফিক ইন্সপেক্টর গোলাম মাওলা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামান প্রমুখ।

র‌্যালী শেষে সড়কে নিরপদে চলাচলের লক্ষ্যে অবৈধ যানবাহন ফিটনেন্স বিহিন গাড়ী, ড্রাইভিং লাইন্সে বিহিন চালকদের বিরুদ্ধে অভিযান চালানোর জন্য জেলার বিভিন্ন পয়েন্টে পুলিশ সুপারের নেতৃত্বে ট্রাফিক সপ্তাহের অভিযান পরিচালিত হয়। সাথে সাথে যাদের সঠিক কাগজপত্র ও নিয়ম মেনে গাড়ী চালাচ্ছেন তাদেরকে ফুলের শুভেচ্ছা জানান জেলা পুলিশ।

এ সময় পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন বলেন, নরসিংদী জেলায় ফিটনেন্স বিহিন গাড়ী, ড্রাইভিং লাইন্সে বিহিন চালক ও বেপরোয়া গতিতে গাড়ী চালকদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।