ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্যকে মারপিটের অভিযোগ

জুনাইদ কবির,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ইমান আলী (৬০) কে মারপিট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে ঢোলারহাট হাইস্কুল জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

আহত ইমান আলী (৬০) ঢোলারহাট ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও ধর্মপুর গ্রামের মৃত জাফর আলীর ছেলে। বর্তমানে তিনি ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ইউপি সদস্য ইমান আলী অভিযোগ করে বলেন, গত এক সপ্তাহ আগে আমি আমার ৪৬ শতক জমি বিক্রয়ের জন্য ঠাকুরগাঁও শহরের মন্দিরপাড়া এলাকার আবু সাঈদের সঙ্গে বায়নানামা চুক্তিপত্রে আবদ্ধ হই। আবু সাঈদের কাছে আমার জমি বায়না দেওয়ার পর থেক্ইে স্থানীয় আল আমিন নামে এক যুবক আমার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল এবং আমি চাঁদা দিতে রাজি হইনি।

তিনি বলেন, শুক্রবার রাতে ঢোলারহাট হাইস্কুল জামে মসজিদে এশারের নামাজ শেষে বের হলে আল আমিন, সিরাজুল ইসলাম, আব্দুস সাত্তারসহ আরো বেশ কয়েকজন লোক আমার উপর অতর্কিতভাবে হামলা চালায়। এসময় তারা আমাকে বেধরক মারপিট করে। পরে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

ইউপি সদস্য ইমান আলী এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন। এ ব্যাপারে রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার বলেন, বিষয়টি আমি শুনেছি এবং ইউপি সদস্য ইমান আলীকে থানায় লিখিত অভিযোগ দেওয়ার জন্য বলা হয়েছে। অভিযোগ পেয়ে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। অভিযুক্ত আল আমিনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।