নাটোরে সিআইডি পরিচয়ে চাঁদাবাজীর সময় যুবক আটক

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে সিআইডি পরিচয়ে চাঁদাবাজীর সময় রাজু আহমেদ লিখন (২১) নামে এক ভুয়া সিআইডি সদস্যকে আটক করেছে এলাকাবাসী। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চাঁচকৈড় বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত রাজু আহমেদ লিখন রাজশাহীর বাঘা থানার হরিনা গ্রামের রেজাউল করিমের ছেলে।

গুরুদাসপুর থানার ওসি (তদন্ত) আনারুল ইসলাম ও এলাকাবাসী জানান, রাজু আহমেদ লিখন চাঁচকৈড় বাজারের ব্যাবসায়ী নিরঞ্জন ঘোষের দোকানে গিয়ে নিজেকে রাজশাহী সিআইডি ব্যুরোর সদস্য দাবী করে এবং ওই ব্যাবসায়ীর কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবী করে। এসময় তার কথা বার্তায় সন্দেহ হলে তার পরিচয় পত্র দেখতে চায় এবং আশেপাশের ব্যাবসায়ীদের বিষয়টি জানায় নিরঞ্জন ঘোষ।

পরে রাজু আহমেদ লিখন ব্যাবসায়ীদের কথায় এলামেলা তথ্য দিতে থাকে এবং নিজেকে সাংবাদিক হিসেবে দাবী করে। এরই এক পর্যায়ে এলাকার ব্যাবসায়ীরা তাকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রাজু আহমেদকে আটক করে থানায় নিয়ে যায়।

পুলিশ আরো জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজু এর আগেও বিভিন্ন জেলায় এমন মিথ্যা পরিচয় দিয়ে চাঁদাবাজীর কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।