নাটোরে ১২জন মাদকসেবী ও বিক্রেতার কারাদণ্ড

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি: নাটোর সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চোলাইমদ, গাঁজা ও এ্যামভিটামিন ট্যাবলেট সহ মাদকসেবন ও বিক্রয়ের অপরাধে ১২ জনকে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি২ নাটোর ক্যাম্পের সদস্যরা। শনিবার (১১ আগস্ট) রাতে অভিযান চালিয়ে তাদের আটককরা হয়।

আটককৃতরা হলেন- নাটোর জেলার কান্দিভিটা এলাকার মৃত শাহজাহানের ছেলে এরশাদুল ইসলাম (৩৬), কানাইখালী এলাকার জাহাঙ্গীরের ছেলে জহুরুল ইসলাম (৩৬), স্টেশন বড়গাছা এলাকার সেলিম রেজার ছেলে সালমান সাব্বির (২৪), দক্ষিণ চৌকিরপাড় এলাকার বিশ্বনাথের ছেলে বিমান দাস (৪৯), মেথর পট্টির শ্রী টুটুল জামাদারের ছেলে সজিব জামাদার (২২), হুগোলবাড়িয়া এলাকার শ্রী শংকর জামাদারের ছেলে শ্রী স্বপন জামাদার (২৯), রথবাড়ি এলাকার আমির গাজির ছেলে মমহোশিন আলী (২৯), মেথর পট্টির হিরা জামাদারের ছেলে রকি জামাদার (২২), উত্তর বড়গাছা এলাকার মৃত আরশেদ সরকারের ছেলে আবুল কাশেম (৫৫), ঝাউতলার মৃত খায়ের আলীর ছেলে মন্টু প্রাং (৫৪), আলাইপুর এলাকার অস্ম্রেশ সরকারের ছেলে নয়ন কুমার (৩০) এবং রাজশাহী জেলার রাজশাহী কোর্ট এলাকার শ্রী নারায়ন চন্দ্র দাসের ছেলে শ্রী অশোক চন্দ্র দাস (৪৫)।

পরে আটককৃতদের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শামীম ভূইয়ার ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে উপরোক্ত আসামীদের কে ৩ দিন, ৭ দিন, ১৫ দিন, ২ মাস, ৩ মাস ও ছয় মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ভ্রাম্যমান আদালতের নির্দেশে গ্রেফতারকৃত আসামীগণকে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে এবং উদ্ধারকৃত আলামত সমূহ ধ্বংস করা হয়েছে। গণমাধ্যমে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসকল তথ্য জানানো হয়।