প্রধানমন্ত্রীর নেতৃত্বে প্রতিটি নাগরিকের জন্য খাদ্য, বস্ত্র বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করা হয়েছে : হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর প্রতিনিধি: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি সরকারি ভাতা উপযোগী কাউকেও ভাতা প্রদান থেকে বাদ দেওয়া হবে না। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতিটি নাগরিকের জন্য খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করা হয়েছে উল্লেখ করে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশের মানুষের খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করে সোনার বাংলা গড়ার ঘোষণা দিয়েছিলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছানো নিশ্চিত করেছেন। মাতৃত্বকালীন ভাতা, মুক্তিযোদ্ধাদের ভাতা, প্রতিবন্ধী ভাতা থেকে শুরু করে সব ধরনের ভাতা দরিদ্র মানুষের মাঝে বিতরণ করে যাচ্ছেন। দরিদ্র মুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যেই প্রধানমন্ত্রীর এ উদ্যোগ তিনি। তাই এসব উন্নয়ন ও অগ্রগতিকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

১২ আগষ্ট রবিবার দিনাজপুর জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয় চত্বরে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত “কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল” কর্মসুচীর আওতায় পৌরসভার অসহায়, দরিদ্র দগ্ধদায়ী কর্মজীবি মা’দের মাঝে ভাতা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দিনাজপুর জেলা প্রশাসক ড. আবু নঈম মুহাম্মদ আবদুছ ছবুর-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর শহর আওয়ামীলীগের সভাপতি মো: আনোয়ারুল ইসলাম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসমিন লুনা, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো: মোর্শেদ আলী খান, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, জেলা মহিলা লীগের সাধারন সম্পাদক তারিকুন বেগম লাবুন,

জেলা ক্রীড়া মহিলা সংস্থার সাধারন সম্পাদিকা জিনাত আরা চৌধুরী, দিনাজপুর পৌরসভার কাউন্সিলর জিয়াউর রহমান জিয়া, মাসতুরা বেগম পুতুল, রবিউল ইসলাম রবি প্রমুখ। পরিচালনায় ছিলেন মহিলা বিষয়ক অধিদপ্তর দিনাজপুরের ডে-কেয়ার অফিসার শারমিনাজ ইসলাম। ১২’শ মহিলাকে এ ভাতা প্রদান করা হয়।