বঙ্গবন্ধু ডিজিটাল বিশ্ববিদ্যালয়ে নিয়োগ পেলেন ইবির আলমগীর খান

ইবি প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটিতে রেজিস্ট্রার পদে নিয়োগ পেয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন খান। তিনি বর্তমানে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শহীদ জিয়াউর রহমান হলের উপ-রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পালন করছেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, বাংলাদেশ আইন ২০১৬ এর ধারা ১২, উপধারা ১৩ অনুযায়ী গত ১৬ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, গাজীপুর এর রেজিস্ট্রার পদে তাকে চুক্তি ভিত্তিক ৬ (ছয়) মাসের জন্য নিয়োগ প্রদান করা হয়। আগামী ১৫ সেপ্টেম্বর তিনি নতুন কর্মস্থলে যোগদান করবেন বলে যানা যায়।

আলমগীর হোসেন ইসলামী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নকালে একাধারে ছাত্র রাজনীতি ও সাংবাদিকতার সাথে জড়িত ছিলেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগ ইবি শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও ইবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছিলেন। পরে তিনি প্রেসক্লাবের সভাপতির দ্বায়িত্বও পালন করেন। ইবির বর্ণাঢ্য কর্মজীবনে সর্বশেষ আলোমগীর হোসেন শহীদ জিয়াউর রহমান হলের উপ-রেজিস্ট্রার হিসেবে দায়িত্ব পালন করেন।

এদিকে আলমগীর হোসেন খান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটিতে রেজিস্ট্রার পদে নিয়োগ পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন ইবি প্রেসক্লাবের সকল সদস্যের পক্ষ থেকে ক্লাবের বর্তমান সভাপতি ইকবাল হোসাইন রুদ্র ও সাধারণ সম্পাদক আসিফ খান।