বোরহানউদ্দিন আব্দুল জব্বার কলেজ জাতীয়করণ করায় প্রধানমন্ত্রী ও স্থানীয় সাংসদের সাফল্য কামনা করে দোয়া ও আলোচনা অনুষ্ঠিত

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার শিক্ষা বিস্তারে যুগান্তকারী পদক্ষেপ এবং ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি’র ঐকান্তিক প্রচেষ্ঠায় ভোলা বোরহানউদ্দিন আব্দুল জব্বার কলেজটি জাতীয়করণ করায় কলেজ পরিবার প্রধান মন্ত্রী, বাণিজ্যমন্ত্রী ও স্থানীয় সাংসদের দীর্ঘায়ু ও সাফল্য কামনা করে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

সোমবার বেলা ১১টায় আব্দুল জব্বার কলেজ মিলনায়তনে অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) এস.এম গজনবী’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন বোরহানউদ্দিন পৌর মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিগত জোট সরকারের সমালোচনা করে বলেন, তৎকালীন প্রধান মন্ত্রী সাবেক সংসদ সদস্যের নামের প্রতিষ্ঠিত কলেজে জনসভায় অংশ গ্রহণ করলেও উক্ত কলেজটি এমপিও ভুক্ত করার মত সাহস হয় নি।

কিন্তু বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনা প্রায় ৩০০টি কলেজ কে এক সাথে জাতীয়করণ করে যে যুগান্তকারী দৃষ্টান্ত স্থাপন করেছে তা শুধু আ’লীগ সরকারই পারে অন্য কোন দল বা সরকারের সেই সাহস নেই। তাই তিনি দলমত নির্বিশেষে বর্তমান সরকারের সাফল্য কামনা করেন।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) তার বক্তব্যে আব্দুল জব্বার কলেজটি সহ এক সাথে ২৭১ কলেজ সরকারি করন প্রজ্ঞাপন জারি করায় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এর সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা ও বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল জব্বার কলেজের ভাইস প্রিন্সিপাল মো: মোফাজ্জল হোসেন, শিক্ষক প্রতিনিধি সহকারী অধ্যাপক মো: আলাউদ্দিন, সহকারী অধ্যাপক রাখাল চন্দ্র মিস্ত্রী, সহকারী অধ্যাপক মো: মহসিন, প্রভাষক মো: আনোয়ার হোসেন, গভনিং বডির দাতা সদস্য ও অত্র কলেজের প্রাক্তন শিক্ষক মো: আনিছুল হক চৌধুরী, গভনিং বডির সদস্য মো: বশির উল্ল্যাহ, কাউন্সিলর বিশ্বজিৎদে হারু হাওলাদার প্রমূখ।

অনুষ্ঠানে শিক্ষক ও কর্মচারী গণ উপস্থিত ছিলেন। দোয়া মোনাজাত পরিচালনা করেন অত্র কলেজের সহকারী অধ্যাপক মাওলানা মো: বশির উল্ল্যাহ।