মন্ত্রীপরিষদ বিভাগে সড়ক নিরাপত্তা আইন-২০১৮ অনুমোদিত হওয়ায় ভোলায় আনন্দ র‌্যালী ও আলোচনাসভা

গোপাল চন্দ্র দে, ভোলা প্রতিনিধি: ভোলায় মন্ত্রীপরিষদ বিভাগে সড়ক পরিবহন আইন ২০১৮ অনুমোদিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন এবং আনন্দ র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ৯ আগষ্ট বৃহস্পতিবার সকালে ভোলা জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সর্বস্তরের জনগন এ আনন্দ উদযাপন অনুষ্ঠান আয়োজন করে। জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে বিভিন্ন স্কুল কলেজ পড়–য়া শিক্ষার্থীদের অংশগ্রহনে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের হয় যা শহর প্রদক্ষিন করে ভোলা সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।

পরে ভোলা সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আনন্দ র‌্যালী সহ আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক,পুলিশ সুপার মোকতার হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনামূল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, ভোলা সদর উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নজু গোলদার, চেম্বার অব কমার্স এর পরিচালক সফিকুল ইসলাম সহ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন দরদী নেত্রী তিনি ছাত্রদের সব দাবী মেনে নিয়েছেন এবং মন্ত্রীপরিষদ বিভাগে সড়ক নিরাপত্তা আইন অনুমোদিত হয়েছে। ছাত্র সমাজ চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে দেশে সহ গোটা বিশ্বকে যে তারা সব পারে তাদের থেকে কোন কাজে অন্য কেউ দক্ষ নয়। প্রধানমন্ত্রীর এ আইন এর কারনে ভবিষ্যতে সড়ক হবে নিরাপদ। এখন শুধু আইনটি সংসদে উঠার অপেক্ষা।