যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস বোরহানউদ্দিনে পালিত

আবদুল মালেক, বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় ভোলা বোরহানউদ্দিনে পালিত হয়েছে। দিনটির শুরুতেই উপজেলা পরিষদ মিলনায়নে বঙ্গবন্ধু ও তার নিহত পরিবারের জন্য দোয়া কামনা করে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোয়া মোনাজাত পরিচালনা করেন বাটামারা পীর আলহাজ্ব মহিবুল্লাহ।

দোয়া শেষে উপজেলা পরিষদ চত্বর থেকে শোক দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা আ’লীগের আয়োজনে র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ করেন। র‌্যালি শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সামনে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসন ও উপজেলা আ’লীগ সহ সহযোগী সংগঠন।

এর পর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হলরুমে উপজেলা নির্বাহি কর্মকর্তা মো: আ: কুদদূসের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের সভাপতি মো: জসিম উদ্দিন হায়দার, যুগ্ম সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন, মুক্তিযোদ্বা কমান্ডার আহম্মদ উল্যাহ, থানা অফিসার ইন-চার্জ অসিম কুমার সিকদার, উপজেলা যুবলীগ সম্পাদক ইসমাইল খান, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক মোহাম্মদ আলী হীরা প্রমুখ।

এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্টিত হয়। দুপুরে উপজেলা আ’লীগের আয়োজনে দর্লীয় কার্যালয় কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়। এছাড়া উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান দিনটি যথাযথ ভাবে পালন করেন।