সোনামসজিদ ট্রাক টার্মিনাল থেকে পাথর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরের কয়লারদিয়াড় ট্রাক টার্মিনাল এলাকার একটি বডিংয়ের রুম থেকে জাহাঙ্গীর ওরফে হাবলু (৫০) নামে এক পাথর ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে শিবগঞ্জ থানার পুলিশ। সে ভোলা জেলার সদর উপজেলার মুসলিমপাড়া এলাকার মৃত আবুল কাশেম সিকদারের ছেলে।

পুলিশ জানায়, গত ৪ সেপ্টেম্বর সকাল থেকে ট্রাক টার্মিনাল এলাকার দুলাল নামে একটি বডিংয়ের দোতালা বিশিষ্ট ১১ নম্বর রুমে তিনি থাকতেন। সোমবার সকালে তার ব্যবসায়ীরা তাকে ডাকতে গেলে ভেতর থেকে রুম বন্ধ পান। পরে জানালা দিয়ে অচেতন অবস্থায় তার মরদেহ দেখা যায়। খবর পেয়ে দুপুরে ওই রুমে ভেঙে মরদেহ উদ্ধার করে শিবগঞ্জ থানা পুলিশ।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, ঘটনাস্থল থেকে পাথর ব্যবসায়ী জাহাঙ্গীরের মরদেহ উদ্ধার করা হয়। শিবগঞ্জে ক্যান্সার-কিডনি রোগীর মাঝে ২৭ লাখ টাকা অনুদান প্রদান।

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ক্ষুদ্র-নৃগোষ্ঠী, দলিত পরিজন, শিক্ষার্থী, দুস্থ ও অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে নগদ অর্থ এবং বিভিন্নপ্রতিষ্ঠান, ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস রোগী ও মুক্তিযোদ্ধা সংসদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

রোববার সন্ধ্যায় উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অফিসের যৌথ আয়োজনে মোট ২৬ লক্ষ ৯২ হাজার টাকার চেক বিতরণ তুলে দেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব জিল্লার রহমান।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. বরমান হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডডভোকেট আতাউর রহমান, শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন, ইউপি চেয়ারম্যান, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, সংশ্লিষ্ট সুবিধাভোগীসহ অন্যরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস।

মো. শাহ্ আলম