৮ দিনের সরকারী সফরে হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুরে আসছেন শনিবার

সাহেব, দিনাজপুর: ৮ দিনের সরকারী সফরে দিনাজপুর সদর-৩আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম দিনাজপুরে আসছেন। তিনি ১১ আগষ্ট থেকে ১৮ আগষ্ট দিনাজপুর সফর করবেন। এ ছাড়া সফরে বিভিন্ন কর্মসুচী গ্রহন করা হয়েছে। ১১ আগষ্ট শনিবার বিকেল ৪ টায় ৭নং উথরাইল ইউনিয়নে নিমপুকুরিয়া উথরাইল গ্রাম হতে গোয়ালহাট মহাসড়ক উন্নয়ন কাজের উদ্বোধন, ৫টায় জালালপুর গ্রামে পিতা মরহম এম আব্দুর রহিম এর কবর জিয়ারত ও ৬টায় উথরাইল ইউনিয়নে মালীগ্রাম এফআরবি মোহসিন চেয়ারম্যান বাড়ী সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করবেন হুইপ ইকবালুর রহিম।

১২ আগষ্ট রোববার সকাল ১১টায় জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, দিনাজপুর এর কার্যালয়ে হেলথ ক্যাম্পের উদ্বোধন ও উপকার ভোগী মায়েদের মাঝে ভাতা বিতরণ করবেন। সন্ধা ৭টায় নাজমা রহিম ফাউন্ডেশনে শহর আওয়ামীলীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদক এর সাতে মতবিনিময় করবেন।

১৩ আগষ্ট সোমবার সকাল ১০টায় ২নং সুন্দরবন ইউনিয়নে উত্তর শিবপুর মোড় হতে আসোইর ভিলেজ সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন, ১১টায় একই ইউনিয়নে ব্যাংকালি বাজার হতে মহাবারনি বায়ান্ন সিড়ি মন্দির সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন, বিকাল ৩ টায় রানীগঞ্জ এহিয়া হোসেন হাই স্কুল এন্ড কলেজের ৪তলা বিশিষ্ঠ নাজমা রহিম ভবনের শুভ উদ্বোধন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় যোগদান করবেন হুইপ ইকবালুর রহিম এমপি।

১৪ আগষ্ট মঙ্গলবার সকাল ১১টায় বালুবাড়ী মা ও শিশু কল্যাণ কেন্দ্রে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন এর উদ্বোধন, ১২টায় এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের স্বাস্থ্য সেবা কমিটির সভায় যোগদান, বিকেল ৫টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে নিজ বাসভবনে রওনা হবেন।

১৫ আগষ্ট বুধবার সকাল ৮টা থেকে জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগ ও জেলা প্রশাসনের বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করবেন। ১৬ আগষ্ট বৃহস্পতিবার সকাল ১১টায় সদর উপজেলা মিলনায়তনে এলজিইডি এর আওতায় র্আ্ইআরএমপি প্রকল্পে কর্মরত দুস্থ্য মহিলাদের মাঝে চেক বিতরন, বিকেল ৪টায় দিনাজপুর জিমন্যাসিয়ামে সংস্কার বাসকেট বল গ্রান্ডসের উদ্বোধন ও কাবাডি বাসকেট বল প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করবেন ইকবালুর রহিম এমপি।

১৭ আগষ্ট শুক্রবার বিকাল ৪টায় মহারাজা স্কুল মাঠ জামে মসজিদের উন্নয়ন কাজের উদ্বোধন ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৮ এর চুড়ান্ত খেলার পুরস্কার বিতরন করবেন। ১৮ আগষ্ট শনিবার সকাল ৯.১৫ মিনিটে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি সংসদ ভবনের উদ্যোশে নিজ বাস ভবন নাজমা রহিম ফাউন্ডেশন ত্যাগ করবেন।