আওয়ামীলীগ আসে উন্নয়নের জন্য আর বিএনপি আসে লুটপাট করার জন্য – সাবেক এমপি চয়ন ইসলাম

ফারুক হাসান কাহার, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি চয়ন ইসলাম বলেছেন, আওয়ামীলীগ তৃণমূল সংগঠন ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের দল। তাই, আগামী নির্বাচনে নৌকাকে ভোট দিলে দেশের সাধারণ মানুষের ভাগ্যের আমূল পরিবর্তন ঘটবে। রোববার শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের জামিরতা ডিগ্রি কলেজ মাঠে আওয়ামীলীগের উন্নয়নের চিত্র তুলে ধরার লক্ষ্যে বিশাল এক জনসভায় তিনি উপরোক্ত কথা বলেন। জনসভায় তিনি আরও বলেন, বিএনপি আন্দোলনে নেমে মানুষ হত্যা করেছে।

তাই তাদের এ দেশে রাজনীতি করার কোন অধিকার নেই। তারেক জিয়া হাওয়া ভবনের নামে কোটি কোটি টাকা বিদেশ পাচার করে বাংলার জনগণের অর্জিত অর্থ লুটপাট করে এখন পালিয়ে বেড়াচ্ছে এবং তার মা এতিমদের টাকা মেরে আদালতের রায়ের প্রেক্ষিতে কারাগারে রয়েছে। বর্তমান প্রধানমন্ত্রী গরীব-দুঃখী মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন এবং বছরের প্রথম দিনে বিনামূল্যে বই তুলে দিচ্ছে শিক্ষার্থীদের হাতে। এছাড়া বিধবা, বয়স্ক, স্বামী পরিত্যাক্তা, প্রতিবন্ধিদের জন্য বিশেষ বরাদ্দ দিয়ে আসছেন। তাই আজকের এই জনসভা বিশাল জনসমুদ্রে পরিণত হয়েছে।

Advertisement

সোনাতনী, পোরজনা, গালা ও কৈজুরী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত এ জনসভায় সভাপতিত্ব করেন, পোরজনা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোক্তার হোসেন। সভায় আরও বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা, আসাদুল্লাহ তুষার আব্দুল জব্বার, আব্দুল কাদের শেখ, নূর হোসেন সৈকত, স্বপন সরকার, মশিউর রহমান চৌধুরী, মোস্তফা আবু জাফর, আব্দুল বাছেত, হুমায়ুন কবীর টিপু, আমিনুল ইসলাম ভুলু, আরিফুর রহমান পলাশ, ইউনুস আলী, মারুফ হোসেন সুনাম, কোরবান আলী, আব্দুস ছোবাহান, আব্দুল খালেক, হারুন-অর রশিদ প্রমুখ।

এদিকে জনসভা উপলক্ষে দুপুর থেকেই খন্ড খন্ড মিছিল নিয়ে নেতা-কর্মীরা সমাবেশস্থলে আসে। এ সময় বাদ্য- বাজনা নিয়ে বিভিন্ন ইউনিয়ন নৌকাযোগে হাজার হাজার নেতাকর্মীর উপস্তিতিতে মুখরিত হয়ে উঠে জামিরতা ডিগ্রি কলেজ মাঠ। এ সময় নেতাকর্মীরা আগামী নির্বাচনে চয়ন ইসলামকে মনোনয়ন দেওয়ার জোর দাবি জানান।