আলী আজম মুকুলের নমিনেশনের খবরে বোরহানউদ্দিন-দৌলতখান আ’লীগের আনন্দ মিছিল

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল এমপি’র নমিনেশন কনর্ফাম হয়েছে এমন সংবাদে বোরহানউদ্দিন-দৌলতখান আ’লীগের নেতাকর্মীরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন। মঙ্গলবার রাতে বোরহানউদ্দিন ও দৌলতখানের পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়কে এ আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গত মঙ্গলবার সংসদ অধিবেশন শেষে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি কে ডেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে প্রতিদ্বন্ধিতা করতে সর্বোচ্ছ প্রস্তুতি গ্রহণের নির্দেশ দেন। এমন সংবাদ বোরহানউদ্দিন-দৌলতখান আ’লীগের নেতাকর্মীদের মাঝে ছড়িয়ে পড়লে মঙ্গলবার রাতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে সঠিক সিদ্ধান্ত নেওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল করে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করেন।

উল্লেখ্য, আলী আজম মুকুল এমপি নির্বাচিত হওয়ার পর থেকে তার কর্মকান্ডে দল মত নির্বিশেষে সকলের কাছে প্রিয় হয়ে উঠেন। এ আসনে দলকে সাংগঠনিক শক্তিশালী করার লক্ষে দিনরাত নিরলস কাজ করেছেন। নেতাকর্মীদেরকে উজ্জিবিত রাখতে বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়নে গন সংযোগ করেন। যখনই কোন মানুষ বিপদে আপদে পড়ে তার কাছে গিয়েছেন তখনই তাদের সার্বিক সহযোগিতা করেছেন। মেঘনা নদী ভাঙ্গন রোধে স্থায়ী ব্লোক নিমার্ণ সহ এ আসনে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছেন তিনি।