এই সরকারের অধীনে কোন নির্বাচন হবে না – মোর্ত্তজা

খালেদা জিয়াকে জেলে রেখে এই সরকারের অধীনে আর কোন নির্বাচন হতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন ২০ দলীয় জোটের অন্যমত শীর্ষনেতা ও এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা। তিনি বলেন, সরকার নিজেদেরকে যতই চতুর ভাবুক না কেন তাদের পায়ের নীচে কোন মাটি নেই। বৃহত্তর ঐক্যের মাধ্যমে এই সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র।

সোমবার দুপুরে নয়াপল্টনস্থ দলীয় কার্যালয়ে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপি’র ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সরকারের কঠোর সমালোচনা করে তিনি আরো বলেন, একদিকে বিএনপির মানববন্ধনে পুলিশী অনুমতি দিচ্ছে অন্যদিকে মানববন্ধন শেষ হতে না হতেই গণগ্রেফতার করে আতঙ্ক সৃষ্টি করা হচ্ছে। যতই নির্যাতন আর গ্রেফতারের পথ বেছে নিক না কেন এই সরকারের শেষ রক্ষা হবে না। জনগণ জেগে উঠেছে। যেকোন মূল্যে জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠিত করা হবে।

Advertisement

সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসার সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ন্যাপের মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূইয়া, এনডিপির প্রেসিডিয়াম সদস্য মনিরুজ্জামান মনির, মো. মুছা, সহকারি মহাসচিব হায়াত মাহমুদ, শওকত সরদারসহ প্রমুখ। এনডিপি’র ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং কেন্দ্রীয় কর্মসূচি ছাড়াও সারাদেশে এনডিপি’র ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কর্মসূচি পালিত হয়।