এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ভিডিও প্রদর্শনী

বোরহানউদ্দিন প্রতিনিধি: ভোলা বোরহানউদ্দিন উপজেলার গংগাপুর মাধ্যমিক বিদ্যালয়ে বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ের উদ্যোগে ‘এগিয়ে যাচ্ছে বাংলাদেশ যোগাযোগ ও উন্নয়ন’ স্লোগানের ভিডিও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১.৩০ মিনিটে গংগাপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

প্রদর্শনী ও তথ্যসুত্রে বর্তমান সরকারের ২০০৯-২০১৮ সময়কালে বিভিন্ন সেক্টরে যে সকল বড় প্রকল্পগুলো বাস্তবায়নের মাধ্যকে দেশকে মধ্যম আয়ের দিকে নিয়ে গিয়েছে সেসকল উন্নয়ন প্রকল্পগুলো দ্বারা দেশ ও জনগন উপকৃত হচ্ছে তা ছাত্র ছাত্রীদের মাঝে জানিয়ে দেওয়ার জন্য এ প্রদর্শণী অনুষ্ঠিত হয়েছে।

ভিডিওতে বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষনের মাধ্যমে আমাদের স্বাধীনাতা সংগ্রাম ও অর্জন পরবর্তী আ’লীগ সরকারের বিভিন্ন সেক্টর যেমন যোগাযোগ, বিদ্যৎ, ও মানবিক উন্নয়ের মাধ্যমে যে সকল মাইলফলক সাহসী উদ্যোগে বাংলাদেশ মধ্যম আয়ের দেশের দিকে ধাবমান হচ্ছে তা জনগনকে এর সুফলের সাথে পরিচিত করার জন্য প্রমান্যচিত্র ও নাটিকা উপস্থাপন করা হয়।

উক্ত প্রদর্শনী অনুষ্ঠানে উপস্থিত থেকে সহযোগিতা ও ভিডিও প্রদর্শনী উপভোগ করেন গংগাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র দাস, সহ: প্রধান শিক্ষক শ্রীকৃষ্ন দে, জয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজ হাওলাদার, গংগাপুর ইউনিয়ন পরিষদের সদস্য আবুল কালাম বদ্দার ও নসু হাওলাদার সহ বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র/ছাত্রী এবং তথ্য মন্ত্রনালয়ের প্রদশর্নীর দায়িত্ব কর্মকর্তা কর্মচারীবৃন্দ।