কক্সবাজারে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো: কক্সবাজারের উখিয়ার মরিচ্যা বাজারের পাশে র্যাবের চেকপোস্টে ইয়াবা ব্যবসায়ীদের সাথে গোলাগুলির ঘটনা ঘটে।
এসময় দুইজন ইয়াবা ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে র্যাব। মঙ্গলবার ভোররাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে বলে জানান র্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান।

নিহতরা হলো- চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার মোঃ শাহ আলমের পুত্র আব্দুস সামাদ (২৭) যশোর অভয়নগর উপজেলার নাজমুল সর্দারের পুত্র আবু হানিফ (৩০)। মেজর মেহেদী হাসান বলেন, একটি ট্রাক মরিচ্যা চেকপোস্টে আসলে তা চেক করার জন্য সংকেত দেয়া হয়। সংকেত দেয়ার সাথে সাথে ট্রাক থেকে র্যাবকে উদ্দেশ্য করে গুলি ছুড়ে। র্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। পরে ঘটনাস্থলে দুই জনের মৃতদেহ পড়ে থাকতে দেখে উদ্ধার করে র্যাব সদস্যরা।

“এসময় ঘটনাস্থল থেকে ১ লাখ ৩০ হাজার পিস ইয়াবা, একটি ৭.৬৫ বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, আট রাউন্ড গুলি ও গুলির খালি খোসা উদ্ধার করা হয়। মাদক ব্যবসায়ীদের ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়েছে। নিহত দুই জন পেশাদার ইয়াবা ব্যবসায়ী বলে দাবি করেন র্যাবের এই কর্মকর্তা। তাদের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে উখিয়া থানা পুলিশ।