কর্ণফুলীতে নতুন ইউএনও’র যোগদান

জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম জেলার অতি নিকটবর্তী উপজেলা কর্ণফুলী’র নতুন ইউএনও হিসেবে যোগদান করেছেন সৈয়দ শামসুল তাবরীজ। তিনি আজ দুপুরে (৩০ সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে যোগদান শেষে নিজ কর্মস্থল কর্ণফুলী উপজেলার নবাগত ইউএনও হিসেবে যোগদান করেছেন।

নবসৃষ্ট উপজেলায় তৃতীয় নির্বাহী অফিসার হিসেবে তিনি আজ অফিস করেন। এর পুর্বে এই উপজেলায় আহসান উদ্দিন মুরাদ ও বিজেন ব্যানার্জী ইউএনও হিসেবে দায়িত্ব পালন করেন। জানা যায়, সৈয়দ শামসুল তাবরীজ এর আগে খাগড়াছড়ির পার্বত্য জেলায় ইউএনও সদর হিসেবে দায়িত্ব পালন করেন। পরে ১৯শে আগষ্ট তিনি বদলী হয়ে কর্ণফুলী উপজেলার তৃতীয় ইউএনও হিসেবে যোগদান করেন।

Advertisement

নবাগত ইউএনও’র নিজ বাড়ি ফেনী হলেও বড় হয়েছেন চট্টগ্রামে। পড়াশোনা করেছেন নগরীর নাসিরাবাদ সরকারী উচ্চ বিদ্যালয় ও ইস্পাহানি স্কুল এন্ড কলেজ শেষে বিশ্ববিদ্যালয়ে। জানা যায়, সৈয়দ শামসুল তাবরীজ ৩০তম বিসিএসের মেধাবী কর্মকর্তা। ২০১২ সাল হতে ২০১৫সাল পর্যন্ত তিনি নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে নরসিংদীতে কর্মরত ছিলেন বলে জানা যায়। নবাগত ইউএনও কর্ণফুলী উপজেলার সকলের প্রতি সার্বিক সহযোগিতা কামনা করেন।