কিশোরগঞ্জে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ ২০১৮ উদযাপন

মাফি মহিউদ্দিন কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ বিদ্যুৎ ছাড়া কোন কাজ হয় না, কিন্তু দেশের জনসংখ্যার শতকরা ১৫ ভাগ লোক যে শহরের অধিবাসী সেখানে বিদ্যুৎ সরবারাহের ব্যবস্থা থাকিলেও শতকরা ৮৫ জনের বাসস্থান গ্রামে বিদ্যুৎ নাই। গ্রামে গ্রামে বিদ্যুৎ সরবরাহ করিতে হইবে। ইহার ফলে গ্রাম বাংলার সর্বক্ষেত্রে উন্নতি হইবে। বন্যা নিয়ন্ত্রন ও গ্রামে গ্রামে বিদ্যুৎ চালু করিতে পারিলে কয়েক বছরের মধ্যে আর বিদেশ হইতে খাদ্য আমদানী করিতে হইবে না “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান” এই কথাটি বলেছিলেন।

এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ এই প্রতিপাদ্য কে সামনে রেখে নীলফামারী কিশোরগঞ্জ উপজেলায় বৃহঃপতিবার সকাল ১০ টার সময় বাপবিবো আয়োজনে ও উপজেলা প্রসাশনের সহযোগিতায় একটি র্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে এসে শেষ হয়।

এ সময় র্র্যালীতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা আবাসিক প্রকৌশলী প্রশান্ত কুমার রায়, বাংলাদেশ পল্লী বিদ্যুৎ কিশোরগঞ্জ উপজেলার এজিএম (ও এন্ড এম) কাজী মোঃ সিফাত রেজা ইবনে হক, বড়ভিটা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ফজলার রহমান, কিশোরগঞ্জ থানার এস আই নুরন্নবী, বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট কিশোরগঞ্জ উপকমিটির সভাপতি রেজাউল করিম স্বপন।