কিশোরগঞ্জে শত্রুতার জেরে বাড়ীঘর ভাংচুর ও দোকান লুট

মাফি মহিউদ্দিন কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ পূর্ব শত্রুতার জের ধরে বাড়ীতে অনাধিকার ভাবে প্রবেশ করে ভাংচুর ও বাড়ীর সাথে সংলগ্ন দোকানের মালামাল লুট করে নিয়ে গেছে দূরবিত্তরা। ঘটনাটি ঘটেছে গত শনিবার দুপুর ১২ টার সময় নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডি ইউনিয়নের উত্তর বাফলা পশ্চিম পাড়া গ্রামে।

সরজমিনে ও অভিযোগের পেক্ষিতে জানা যায়, রণচন্ডি ইউনিয়নের উত্তর বাফলা পশ্চিম পাড়া গ্রামের রোস্তম আলী ও তার ছেলে জাহাঙ্গীরের সাথে একই গ্রামের তৈয়ব আলীর ছেলে তালেব, বছির মাহমুদের ছেলে মতিয়ার, ফজলুল হকের ছেলে মফিদুল, নুরু ইসলামের ছেলে সাজেদুল, মতিয়ার রহমানের ছেলে আশরাফুল, রাজ্জাকুল, ওমর আলীর ছেলে হাবি, আব্দুর রহমানের ছেলে হযরত আলী, আবু তালেবের ছেলে আলমগীরদের সাথে দীর্ঘদিন থেকে জাহাঙ্গীরের বাড়ীর সামনে থাকা ১ একর ৮১ শতাংশ জমি যার জিএল নং ৪৪ মৌজা বাফলা, দাগ নং ১০২৮, এ জমিনিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল।

নীলফামারী কোর্টে মামলাও করে ছিল জাহাঙ্গীর। মামলার কূলকিনারা না পেয়ে, মামলায় হেরে যাওয়ার ভয়ে অতর্কিত ভাবে জাহাঙ্গীরের বাড়ীতে সবাই মিলে হামলা করে বাড়ী ভাংচুর ও দোকান হুট করে নিয়ে যায়। এ ব্যাপারে কিশোরগঞ্জ থানায় জাহাঙ্গীর বাদী হয়ে ৯ জনে আসামী করে একটি অভিযোগে দায়ের করে। অভিযোগের তদন্ত কারী অফিসার এ, এস, আই রমজান বলেন বিষয়টি জমিজমার, স্থানীয় চেয়ারম্যান বিষয়টি মিমাংসা করে দিবেন বলে দায়িত্ব নিয়েছেন।