খাগড়াছড়িতে প্রতিমন্ত্রী বীর বাহাদুরের জেলা আ’লীগের ফুলেল শুভেচ্ছা

আল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং কে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ। শনিবার দুপুর ১২টায় নারিকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সম্মুখে দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে আওয়ামীলীগ নেতা ও প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিংকে।

পরে দলীয় কার্যালয়ের সামনে বীর বাহাদুর সংক্ষিপ্ত মত বিনিময়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, জননেত্রী যে সিদ্ধান্ত দিবেন তাই চুড়ান্ত। সে সিদ্ধান্ত মেনে নিয়ে সকলকে কাজ করতে হবে সকলকে। কোন ধরণের বিভাজন হয় সকলকে নেত্রীর নির্দেশ মেনে এক হয়ে কাজ করার আহবান জানান তিনি। প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এসময় আরো বলেন, উন্নয়নের স্বার্থে নৌকার বিজয়ে কাজ করতে হবে সকলকে।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, শ্রম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী, জেলা শ্রমিকলীগ আহবায়ক নুর নবী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, পৌর আওয়ামীলীগের উপদেষ্টা আব্দুল মুবিনসহ ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।