খাগড়াছড়িতে বিএনপির অফিস দখলের অভিযোগ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালের শালবন গেইট টেকপাড়া শহিদ জিয়া স্মৃতি সংসদ কার্যালয় দখলের অভিযোগ পাওয়া গেছে। সম্প্রতি আওয়ামীলীগের বিভক্ত অংশের এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা সমর্থিত অংশের এক কর্মী শক্কুর আলী (৩২) দলীয় প্রভাব খাটিয়ে এ কার্যালয় দখল করেছে বলে অভিযোগ করেছে বিএনপি।

সে শালবন, আঠার পরিবার মৃত আক্কাস আলীর ছেলে। সূত্র জানায় বিএনপির সরকার আমলে এলাকায় এলাকায় গড়ে তোলা শহীদ জিয়া স্মৃতি সংসদ এর অফিস গড়ে তুলেন সাবেক এমপি ওয়াদুদ ভূইয়া। দলীয় কার্যক্রম গতিশীল ও শক্তিশালী করার লক্ষে এ সকল কার্যালয়ে বিএনপির কার্যক্রম পরিচালিত হোত।

বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার সে সকল অফিসের মধ্যে বেশ কিছু অফিস তালাবন্ধ অবস্থায় রয়েছে। এ সুযোগে ক্ষমতাসীন দলের কিছু দুস্কৃতিকারী অফিসগুলো ক্ষমতার অপব্যবহার করে মাদক সেবনের আস্তানা হিসেবে ব্যবহার করছে।

এরই ধারাবাহিকতায় শালবন গেইট টেকপাড়া শহিদ জিয়া স্মৃতি সংসদ কার্যালয় দখল করে গত ২২ সেপ্টেম্বর ২০১৮ ভোর ৬টায় দখল শক্কুর আলী তার রাত যাপনসহ স্থায়ী ভাবে বসবাসের জন্য দখলের পায়তারা করছে। প্রশাসনের দৃষ্টি আর্কষণ করে বিএনপির পক্ষ থেকে দলীয় অফিসটি দখলমুক্ত করার দাবী জানিয়েছে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা।