চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিল ও আগ্নেয়াস্ত্রসহ আটক ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ ও ভোলাহাট উপজেলার দুটি পৃথক আভিযানে ফেনসিডিল ও আগ্নেয়াস্ত্রসহ আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন চাঁপাইনবাবগঞ্জের জেলার ভোলাহাট থানার ঝাউবোনা গ্রামের মোঃ মনিরুল ইসলামের ছেলে শাহাদত হোসেন (২০) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন কানসাট ইউনিয়নস্থ চক হরিপুর গ্রামের পঁচাবাজার এলাকার মোঃ সহিমুদ্দীন এর ছেলে মোঃ রনি (২৪)

র‌্যাব-৫ সিপিসি-১,জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানাধীন জামবাড়ীয়া ইউনিয়ন হতে দলদলি ইউনিয়ন গামী পাকা রাস্তার পশ্চিম পার্শ্বে মাইদার বিল সংলগ্ন বালুটুঙ্গি নামক স্থানে জনৈক কামরুজ্জামানের ডীপের পার্শ্বে একজন অস্ত্র ব্যবসায়ী অবৈধ আগ্নেয়াস্ত্রসহ অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাত্রী আনুমানিক ৮:০০ ঘটিকায় সুকৌশলে অভিযান পরিচালনা করে শীর্ষ অস্ত্র ব্যবসায়ীসহ, বিদেশী পিস্তল-০১ টি, ম্যাগাজিন-০১ টি, গুলি-০১ রাউন্ড এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন কানসাট ইউনিয়নস্থ চক হরিপুর গ্রামের পঁচাবাজার এলাকায় একজন মাদক ব্যবসায়ী বিপুল পরিমান ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাত্রী আনুমানিক ০৩:১০ ঘটিকায় সুকৌশলে অভিযান পরিচালনা করে শীর্ষ মাদক ব্যবসায়ীসহ ১৮২বোতল ফেনসিডিল, ৯১,০০০/-টাকা, মোটর সাইকেল-০১ টি, মোবাইল ফোন-০১ টি, সিম কার্ড-০১ টি উদ্ধার করে ০২ জন, অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে আটক করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ ফেনসিডিল সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।