ডেন্টাল ডাক্তারের কাছ থেকে চাঁদা দাবী করছেন কথিত ভুয়া সাংবাদিক

চট্টগ্রাম বায়েজীদ থানার অক্সিজেনস্থ ফেইথ ডেন্টাল সার্জারির পরিচালক ডাক্তার জাহাঙ্গীর আলমের কাছ থেকে চাদাঁ দাবী করেছেন অনলাইন সিটিজি পোষ্ট এর কয়েকজন এসে দরজা বন্ধ করে চাঁদা দাবী করে, এবং বলেন যদি চাঁদা না দেন তাহলে নিউজ করে দেবেন বলে হুমকি দেন। এতে ডাক্তার জাহাঙ্গীর নিরুপায় হয়ে একহাজার টাকা দেন এবং বলেন আমি তো এখানে সঠিক ভাবে চেম্বার করছি , কেন আপনেরা আমাকে হয়রানি করছেন। তখন ঐ কথিত সিটিজি পোষ্ট ও মাসিক মৌচাক নাম লেখা একটা ভিজিটিং কার্ড দিয়ে বলেন অফিসে যোগাযোগ করার জন্য। ওরা চলে যাওয়ার পর রাজীব নামের একজন মুটোফোনে ডাক্তার জাহাঙ্গীর কে বলেন অফিসে আসলে সব খুলে বলব।

এদিকে ডাক্তার জাহাঙ্গির মানসিক ভাবে ভেংগে পড়েছেন এবং ভয়ে আছেন। স্থানীয় বায়েজীদ থানা আওয়ামীলীগেরে সিনিয়র সহসভাপতি বিশিষ্ট রাজনীতিবীদ আলহাজ্ব আবদুল নবী লেদু বলেন ডাক্তার জাহাঙ্গীর আমার পরিচিত , তার বিরুদ্ধে কোন ধরনের অনিয়ম বা অবহেলার কথা শুনিনি এবং সে আমার পারিবারিক ডাক্তারও বটে। তাই তার বিরুদ্ধে এই নিউজটা করা খুব দুঃখজনক। স্থানীয় বাসিন্দারা বলেন ডাক্তার জাহাঙ্গীর এর সাথে আমাদের অনেক দিনের পরিচয় এবং একি এলাকায় বসবাস করছি কখনো কোন রোগী ওর বিরুদ্ধে অভিযোগ করেনি, হঠাৎ এরকম একটা সংবাদ প্রকাশ করায় আমরা ও বিস্মিত।

ডাক্তার জাহাঙ্গীর বলেন আমার আজ দীর্ঘদিনের স্বনামধন্য এই প্রতিষ্টানের বিরুদ্ধে নিউজ করায় আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি, তিনি বলেন সাংবাদিকতা হচ্ছে মহান পেশা কিন্ত এই পেশাকে কিছু হলুদ সাংবাদিক অন্যভাবে সংবাদ পরিবেশন করে এই পেশাকে অমর্যাদা করছে।