নাইক্ষ্যংছড়ির বাইশারীতে পুলিশের গুলিতে ডাকাত নিহত

বান্দরবান: বান্দরবান জেলাতে নাইক্ষ্যংছড়িতে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত। এসময় তার কাছ থেকে ১টি এলজি, ১টি একনলা বন্দুক ও ৬টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। ঘটনা সময় সুলতান ও জ্যোতি চাকমা নামে দুইজন পুলিশ সদস্য আহত হয়েছে।
পুলিশ সূত্রে জানায়, নিহত ডাকাতের নাম আনোয়ার হোসেন প্রকাশ বলি আনোয়ার (৪০) সে কক্সবাজারের রামু উপজেলার ঈদগড়ের কোনা পাড়ার আবু ছৈয়দের ছেলে। শনিবার (২২ সেপ্টেম্বর) ভোর রাতে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীর ব্রিক ফিল্ড এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে পুলিশ জানায়, রাতে ব্রিক ফিল্ড এলাকায় কিছু ডাকাত ডাকাতির প্রস্ততি নেয়ার সময় গোপনে খবর পেয়ে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ একেএম হাবিবুল ইসলাম এর নের্তৃত্বে একদল পুলিশ সেখানে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি চালায়।

পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযানে গেলে বাইশারীর ব্রিকফিল্ড এলাকায় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পরে পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে আনোয়ার ডাকাত নিহত হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্রসহ আনোয়ার ডাকাতের লাশ উদ্ধার করে।