নাচোলে মাদক বিরোধী অভিযানে আটক ৫

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মাদক বিরোধী অভিযানে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৫ ব্যক্তিকে আটক করেছে নাচোল থানা পুলিশ। আটককৃত ব্যক্তিরা হলেন, নাচোল ইউনিয়নের হাকরইল গ্রামের মৃত জান মোহাম্মাদ হোসেনের ছেলে লোকমান হোসেন (৬০), নেজামপুর ইউনিয়নের হাট বাকইল গ্রামের ফিরোজ আলীর ছেলে বাবু (২২), ইকবাল হোসেনের ছেলে সিরাজুর ইসলাম (২৩), ফতেপুর ইউনিয়নের খোলসী গ্রামের মৃত মনির হোসেনের ছেলে আইনুদ্দিন (৪০) এবং মানিরুল ইসলামের ছেলে আব্দুল করিম (২৭)।

এ বিষয়ে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে পুলিশ গতকাল শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে হাঁকরইল গ্রামে অভিযান চালিয়ে একরামুলের মুরগীর খামারের পাশ থেকে ১০৫ গ্রাম গাঁজাসহ বাবু ও সিরাজুলকে আটক করে।

সেই সাথে লোকমান হোসেনকে পৌর এলাকার এশিয়ান স্কুল এন্ড কলেজের পাশ থেকে মাদক সেবনের দায়ে আটক করে। অপর দিকে ফতেপুর ইউপির খোলসী বাজারের পাশে আম বাগান থেকে আইনুদ্দিন ও আব্দুল করিমকে ১৫০ গ্রাম গাঁজাসহ আটক করে পুলিশ। এ ব্যাপারে নাচোল থানায় পৃথক পৃথক মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে এবং পুলিশ আটককৃতদের জেল হাজতে প্রেরণ করেছে বলে জানান।