নাটোরের বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে সিরাজুল ইসলাম (৩৪) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়। পরে ঘটনাস্থল থেকে এক রাউন্ড তাজা গুলিসহ একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলির খোসা ও ৫৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। র‌্যাব জানায় নিহত সিরাজুল ইসলাম বড়াইগ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী। সে বড়াইগ্রাম উপজেলার বালিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আজমল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত রাত (রবিবার ১৬ সেপ্টেম্বর) ১টার দিকে র‌্যাব-৫ এর একটি টহল দল বড়াইগ্রাম উপজেলার কাটাশকোল এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদক বিক্রির উদ্যেশ্যে অবস্থান করছে বলে নিশ্চিত হয়। র‌্যাবের দলটি সেখানে পৌঁছিলে কিছু লোকের আনাগোনা দেখে তাদের আত্মসমর্পনের নির্দেশ দেয়। এ সময় তারা এলোপাথারি গুলি বর্ষণ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাবও পাল্টা গুলি বর্ষণ করে।

কিছু সময় উভয় পক্ষের মধ্যে গুলিবিনিময়ের পর র‌্যাব ঘটনাস্থলে অজ্ঞাতনামা এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। র‌্যাব-৫ এর রাজশাহী সিপিসি -২ নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আজমল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত সিরাজুল ইসলাম বড়াইগ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকসহ ৫টি মামলা রয়েছে।