মাদারীপুরে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মাদারীপুর প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের মাদারীপুর জেলা কমিটি,উপজেলা কমিটি ও পৌর কমিটির যৌথ উদ্যোগে ১৮.০৯.১৮ তারিখে এক অনাড়ম্বর ও জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হলো ১১ তম প্রতিষ্ঠা বাষি’কী। বর্নাঢ্য র‌্যালি শেষে জেলার সংগ্রামী সভাপতি সাইদুল বাশার টফির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন মোল্লার পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাননীয় নৌ-পরিবহন মন্ত্রী জননেতা শাজাহান খান এমপি মহোদয়ের মাদারীপুর স্থানীয় প্রতিনিধি ও জেলা আইনজীবি সমিতির সভাপতি মো.ওবাইদুর রহমান কালু খান।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলার সিনিয়র সহ-সভাপতি আতিয়ার বেপারী, সহ-সভাপতি ফায়েজুল শরীফ, কেন্দ্রীয় নেতা হাসিবুল হাসান শান্ত, কেন্দ্রীয় নেতা ইদ্রিস শিকদার, কেন্দ্রীয় নেতা গিয়াসউদ্দিন বেপারী ও সদরে উপজেলা কমিটির সভাপতি মনজুর হোসেন মিন্টু, সহ অন্যান্য নেতৃবৃন্দ। মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে জাতিরজনক বঙ্গবন্ধুর সুযোগ্যা কন্যা জননেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে জননেতা শাজাহান খানের নেতৃত্বের প্রতি অবিচল আস্থার কথা আলোচনায় বার বার উঠে আসে।

একবক্তব্যে জেলার সভাপতি সাইদুল বাশার টফিসহ অন্যান্য বক্তারা বলেন, আগামী ১১তম জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর সদর-২ আসনে আমাদের প্রান প্রিয় নেতা জননেতা শাজাহান খানকে এমপি নির্বাচনে পুর্ববর্তী যেকোন সময়ের চাইতে নৌকা প্রতীকে রেকর্ড সংখ্যক ভোট দিয়ে মাদারীপুরের জনগণ তাকে নির্বাচিত করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবে। এসময় বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় সংগ্রামী সভাপতি এডভোকেট আসাদুজ্জামান দুর্জয়ের নেতৃত্বের প্রতি সবাই একাত্মতা প্রকাশ করেন।