মাদারীপুরে মাদক সন্ত্রাস ও জঈিবাদের বিরুদ্ধে সচেতনতামূলক আলোচনা সভা

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর সদর উপজেলার রাস্তি ইউনিয়নের পুটিয়া মাতুব্বর বাড়ী উঠানে বুধবার রাতে ৩ ঘন্টা ব্যাপী মাদক সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল কমিটির উদ্দ্যোগে এলাকার সচেতন পরিবার ও যুবকসহ সকল শ্রেণীর জনগনকে নিয়ে সচেতনতামূলক মাদক বিরোধী আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

সন্ত্রাস-জঙ্গিবাদ ও মাদক বিরোধী আলোচনা সভায় আকতার হোসেন মাতুব্বরের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল হাসান, বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর সদর থানার ওসি (তদন্ত) সিরাজুল ইসলাম, বিশিষ্ট্য সমাজ সেবক বাচ্চু খান। এছাড়াও রাস্তি ইউনিয়নের ওয়ার্ডের মেম্বারসহ হাজার হাজার এলাকার সচেতন জনগন।

এসময় বক্তারা বলেন, সমাজে অপরাধীর সংখ্যা খুবই কম। জনগণ পুলিশকে মাদক ব্যবসায়ী, জঙ্গিবাদ ও সন্ত্রাসীদের সম্পর্কে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করলে তারা সমাজে কোনো স্থান পাবে না।

ইভটিজিং, সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধ ও মাদকের বিষাক্ত ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করাসহ সমাজ থেকে সব অপরাধ দূর করার লক্ষে সবাইকে ঐক্যবদ্ধ কাজ করার আহ্বান জানান, তাছাড়া এ লক্ষ্যে সরকারের পাশাপাশি সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।