মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) অফিস সহায়ক পদের চুড়ান্ত ফলাফল প্রকাশের দাবীতে মানববন্ধন

সংবাদ প্রতিনিধি: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) অফিস সহায়ক পদের চুড়ান্ত ফলাফল প্রকাশের দাবীতে গত ১৮সেপ্টেম্বর মানববন্ধন করেছে ফলাফল প্রত্যাশিরা। মানববন্ধন শেষে ফলাফল প্রত্যাশিরা শিক্ষামন্ত্রী বরাবর স্বারক লিপি প্রদান এবং মাউশি অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর মোঃ মাহাবুবুর রহমানের সাথে দেখা করেন। মহাপরিচালক বলেন আমার অনেক চেষ্টা করতেছি ফলাফল প্রকাশের জন্য।

ফলাফল প্রত্যাশীরা হুশিয়ারী দেন আগামী মাসের ১০ তারিখের মধ্যে ফলাফল প্রকাশ না করলে শিক্ষা মন্ত্রণালয় ও শিক্ষা অধিদপ্তর ঘেড়াও কর্মসুচি এবং অনশন পালন করা হবে। এর আগে ২৪ এপ্রিল এবং ২৯ মে ফলাফল প্রকাশের জন্য মানববন্ধন করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় শিক্ষামন্ত্রী ও মাউশি অধিদপ্তরের মহাপরিচালক বরাবর স্বারকলিপি প্রধান করেন ফলাফল প্রত্যাশিরা। উল্লেখ্য, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) ৩য় ও ৪র্থ শ্রেণির শুন্যপদ পূরনের লক্ষ্যে ০৭ মার্চ ২০১৩ খ্রিস্টাব্দে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে।

প্রথম পর্যায়ে পরীক্ষা ১৪ জুন ২০১৩ খ্রিস্টাব্দে অনুষ্ঠিত হয় এবং দূর্নীতির দায়ে পরীক্ষা বাতিল হয়। আবার ০৭জুলাই ২০১৭ খ্রিস্টাব্দে ৪র্থ শ্রেনির অফিস সহায়ক পদে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। ৩৮৭৮ জন লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে একই বছর ১০ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত মৌখিক পরীক্ষা গ্রহন করে। পরীক্ষা শেষ হবার দীর্ঘ ১০ মাস পেরিয়ে গেলেও এখনো ফলাফল প্রকাশ করে নাই মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। একই নিয়োগ বিজ্ঞপ্তিতে অন্য সব পদের নিয়োগ সম্পন্ন হলেও অফিস সহায়ক ও বুক সর্টার পদের নিয়োগ আটকে আছে।