মানিকগঞ্জে অসহায়, দুঃস্থ নারীদের মাঝে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ

এম আজাদ হোসেন, মানিকগঞ্জ প্রতিনিধি: দেশের দরিদ্র অসহায় দুঃস্থ ও বিধবা নারীরা যাতে ঘরে বসেই আয় করতে পারে তার ব্যবস্থা করে দিচ্ছেন প্রধান মন্ত্রী। নারীর ক্ষমতায়নে জন্য তিনি কাজ করে যাচ্ছেন। মানিকগঞ্জে বিভিন্ন উপজেলার দরিদ্র, দুঃস্থ, অসহায় ও বিধবা নারীদের মাঝে সেলাই মেশিন ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

সোমবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দিন।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মোনোয়ার হোসেনের সভাপতিত্বে দরিদ্র, দুঃস্থ, অসহায় ও বিধবা নারীদের মাঝে সেলাই মেশিন ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য প্রকৌশলী সালাম চৌধুরী, আব্দুল কুদ্দুস, শামীম হোসেন, আবুল বাশার, সংরক্ষিত মহিলা সদস্য শামীমা আক্তার চায়না, নাজমা আক্তার, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মো. মোজাম্মেল হক প্রমূখ।

জেলার বিভিন্ন উপজেলার ৬৬ জন দরিদ্র অসহায় দুঃস্থ ও বিধবা নারীদের মাঝে এই সেলাই মেশিন ও ৩২ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দিন বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে থেকে সেলাই মেশিন ও হুইল চেয়ার দেওয়া হয়েছে। শেখ হাসিনা এ দেশের ক্ষমতায় থাকলে দেশের উন্নতি হয়। সে জন্য আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও প্রধানমন্ত্রী’কে ক্ষমতায় আনার আহবান জানান।