শাহজাদপুরে নিরাপদ সড়ক, মাদক, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, দুর্নীতি প্রতিরোধ নিশ্চিতকল্পে অবহিতকরণ সভা

ফারুক হাসান কাহার, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সড়ক দুর্ঘটনা রোধে সবাইকে সতর্কতার সাথে চলাচল করতে হবে। মাদক, জঙ্গিবাদ পরিবার, সমাজ তথা দেশের জন্য মারাত্বক হুমকিস্বরূপ। মাদক ও জঙ্গিবাদ রোধে পরিবারে সবাইকে সতর্ক থাকতে হবে। সবাইকে সচেতন থেকে বাল্যবিবাহ প্রতিরোধ ও বাল্যবিয়ের কুফল সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি করতে হবে। মনযোগ দিয়ে লেখাপড়া করে মানুষের মতো মানুষ হয়ে দেশ ও জাতির সেবায় তোমাদের আত্মনিয়োগ করতে হবে। আগামী দিনের ভবিষ্যত তোমরাই। বুধবার বিকেলে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ী উচ্চ বিদ্যালয়, বাঘাবাড়ী ফাজিল মাদরাসা ও বাঘাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মাদক, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, দুর্নীতি প্রতিরোধ ও নিরাপদ সড়ক নিশ্চিতকল্পে অনুষ্ঠিত অবহিতকরণ সভার প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপরোক্ত কথাগুলো বলেছেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা।

শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অবহিতকরণ সভায় প্রধান অতিথি ছিলেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি, সাবেক অধ্যক্ষ এএম আব্দুল আজীজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল কাদের বিশ্বাস, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফজলুল হক, রূপবাটি ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম শিকদার, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কেএম রাকিবুল হুদা, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার শফিউল ইসলাম, প্রধান শিক্ষক আজমত আলী প্রমূখ।

মাদক, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, দুর্নীতি প্রতিরোধ ও নিরাপদ সড়ক নিশ্চিতকল্পে অনুষ্ঠিত উক্ত অবহিতকরণ সভায় শতশত শিক্ষার্থীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।