সাতক্ষীরায় মাদক, জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশে আইজিপি জাবেদ পাটয়ারী

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরায় লাখো জনতার উপস্থিতিতে মাদক, জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১ টায় সাতক্ষীরা স্টেডিয়ামে অনুষ্ঠিত ব্যতিক্রমধর্মী এ সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের ইন্সেপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, সাবেক সংসদ সদস্য প্রকৌশলী শেখ মুজিবুর রহমান, খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহমেদ, নৌ-পুলিশের ডিআইজি শেখ মারুফ হাসান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার নিশ্চিন্ত কুমার পোদ্দার, জেলা প্রশাসক ইফতেখার হোসেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনছুর আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম।

সভায় আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটয়ারী বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের সাথে জড়িতদের ছাড় দেয়া হবে না। বাংলাদের পুলিশ তাদের কঠোর হাতে দমন করতে কাজ করে যাচ্ছে। মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ রুখে দিতে জনগনের সম্পৃতার উপর গুরুত্ব আরোপ করেন তিনি। তিনি বলেন, মাদকের সাথে যদি কোন পুলিশ সদস্য জড়িত থাকেন তাদেরও রক্ষা নাই।

আইজিপি জাবেদ পাটোয়ারী এর আগে সাতক্ষীরা শহরে পুলিশের মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী র‌্যালীতে নেতৃত্ব দেন। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে স্টেডিয়ামে এসে শেষ হয়। সমাবেশের পূর্বে পুলিশের বিভিন্ন সময় অভিযানে আটক বিপুল পরিমান ফেন্সিডিল,গাঁজা ইয়াবা ধ্বংস কার্যক্রম তদারকি করেন। এসময় কয়েকজন আত্মসমার্পনকারী মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের হাতে ভ্যান গাড়ী তুলে দেন।