সিটিজি ক্রাইম টিভির এক বছর পুর্তিতে সম্মানিত দর্শক ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছ

সিটিজি ক্রাইম টিভির এক বছর পুর্তিতে সম্মানিত দর্শক ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছ। এগিয়ে চলছে দর্শকদের ভালোবাসায়। যার নিবন্ধন নাম্বার c-141452/2017 দর্শকদের ভালোবাসায় আর সহযোগীতায় জনপ্রিয় অনলাইন টেলিভিশন সিটিজি ক্রাইম টিভি লিমিটেড একবছর পরিপূর্ন হলো। শত বাধা বিপত্তি আর পরিশ্রমে সিটিজি ক্রাইম টিভি এতদুর। বস্তনিষ্ট সংবাদ আর বিনোদন মূলক অনুষ্টান প্রচার করে দর্শক শ্রোতাদের মনের মাঝে ইতিমধ্যে স্থান করে নিয়েছে।

আমাদের আরো রয়েছে সিটিজি ক্রাইম নিউজ ডট কম, দৈনিক তাজা খবর ডট কম, তাজা খবর টিভি, সাপ্তাহিক সিটিজি নিউজ। রাজনীতি, সমাজনীতি অর্থনীতির সংবাদ, বিনোদন মূলক অনুষ্টান গুলো সিটিজি ক্রাইম টিভিকে একটি নতুন মাত্রার চ্যানেল হিসেবে মিডিয়া জগতে পরিচিতি করেছে দর্শকদের ভালোবাসায়। আমরা সত্যের মুখোমুখি এই স্লোগানে সারা দেশে ও বিদেশে কাজ করে যাচ্ছে সিটিজি ক্রাইম টিভির সাংবাদিকরা, যারা প্রতিনিয়ত সংবাদ সংগ্রহ করে পৌছে দিচ্ছে মানুষের মাঝে।

যেখানে ঘটনা সেখানেই সিটিজি ক্রাইম টিভি। মানুষের সুখ দু:খ আনন্দ বেদনা ও সমসাময়ীক ঘটনা গুলো নিয়ে সংবাদ সংগ্রহ করছেন একঝাক তরুন মেধাবী সাংবাদিক। দুর্দান্ত গতিতে এগিয়ে চলছে সিটিজি ক্রাইম টিভি। সিটিজি ক্রাইম টিভি দেখুন, মতামত দিন পাশে থাকুন। ভিজিট করুন www.ctgcrimetv.com ও সাবস্ক্রাইব করুন।