সড়ক পেল রাজীবপুরের দুই গ্রামের মানুষ

রাজীবপুর ও রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: প্রায় ১০০ টি পরিবারে ৪ শাতাধিক মানুষ বাস করে রাজীবপুর উপজেলার দক্ষিন কাচারী পাড়া গ্রামে। গ্রামের সকল সুযোগ সুবিধা ভোগ থাকলেও প্রধান সমস্যা ছিল একটি সড়কের। সড়ক না থাকায় জমির আইল বাঁশঝাড়ের নিচে দিয়ে যাতায়াত করতে হত এতে প্রতিনিয়ত ভোগান্তিতে পড়তে হত ওই গ্রামের মানুষদের।অবশেষে উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি সড়ক পেল দক্ষিণ কাচারী পাড়া গ্রামের ৪ শতাধিক মানুষ।

আজ মঙ্গলবার রাজীবপুর উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান, উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিউল আলম ওই সড়কের জায়গা নির্ধারণ করে সীমানা পিলার ও লাল পতাকা পুঁতে দেয়ে। এসময় আরও উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, উপজেলা সার্ভেয়ার আব্দুল আউয়াল, ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা রুহুল্লা খমেনী ও স্থানীয় ব্যাক্তিবর্গ। নতুন এই সড়কটি সামাদ বিএর বাড়ি থেকে দক্ষিণ কাচারীপাড়া হয়ে ভূইয়া পাড়া গ্রাম পর্যন্ত চলাচল করা যাবে।

নতুন সড়ক পেয়ে দক্ষিণ কাচারীপাড়া গ্রামের ওবায়দুল ইসলাম বলেন বর্ষা মৌসুমে চলাচলে খুব কষ্ট হইত রাস্তা হওয়াত খুব সুবিধা হইল।আবুল কালাম ও জামাল উদ্দিন বলেন, আগে বাড়িত কোন কিছু গাড়িত কইরা নিয়া যাওয়া যায় নাই কষ্ট কইরা মাথায় কইরা নিয়া গেছি এহন রাস্তা হইল গাড়িত কইরা বাড়িত জিনিসপাতি নিয়া যামু।