হাসপাতালে এস এম শফির শয্যা পাশে মেয়র ও আ:লীগ নেতৃবৃন্দরা

খাগড়াছড়ি প্রতিনিধি: ডায়াবেটিস রোগে আক্রান্ত বর্ষিয়ান খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের নেতা যুগ্ম সম্পাদক (ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক) এস এম শফিকে দেখতে হাসপাতালে ছুটে গেলেন খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের আরেক কর্ণধার (সহ-সভাপতি) অধ্যক্ষ সমীর দত্ত। এছাড়াও চট্টগ্রামের আরেক বর্ষিয়ান নেতা মরহুম মহিউদ্দিন চৌধুরীর নেতাকর্মীরা অসুস্থ এস এম শফিকে দেখতে হাসপাতালে ছুটে যান।

রবিবার বিকেলে চট্টগ্রামের ডায়াবেটিক জেনারেল হাসপাতালে অসুস্থ এস এম শফিকে দেখতে যান। এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা অসুস্থ নেতা খোঁজ খবর নেন এবং ডাক্তারকে আরো উন্নত চিকিৎসার জন্য অনুরোধ জানান। এ সময় খাগড়াছড়ির পৌর মেয়র রফিকুল আলম ও আওয়ামীলীগ নেতারা অসুস্থ নেতার দ্রুত সুস্থতা কামনা করে আবারো দলের কার্যক্রমে পূর্বের ন্যায় সক্রিয় অংশ গ্রহণ করে এগিয়ে নিতে কাজ করতে পারবে বলে প্রত্যাশা করেন।

সে সাথে দলের জন্য নি:স্বার্থ ভাবে কাজ করে যাওয়ার বিষয়ে এস এম শফির অবদানের কথা তুলে ধরে চিকিৎসা জন্য সব ধরণের সহায়তা প্রধানের প্রতিশ্রুতি দেন মেয়র রফিকুল আলম। এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও অসুস্থ এস এম শফির স্বজনরা হাসপতালে তার শয্যা পাশে উপস্থিত ছিলেন।