ইসলামপুরে উন্নয়নের নৌকার মাঝি এমপি ফরিদুল হক খান দুলালের গণসংযোগ

সাহিদুর রহমান: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের নৌকা মার্কার প্রচারণায় জামালপুর-২,ইসলামপুর আসনে উন্নয়নের নৌকার মাঝি আবারও নৌকার মনোয়ন প্রত্যাশী এমপি ফরিদুল হক খান দুলালের পক্ষে গণসংযোগ করছেন স্থানীয় আওয়ামীলীগ ও বিভিন্ন পেশাজীবিরা। প্রতিদিনের গণসংযোগের ধারাবাহিকতায় রোববার বিকালে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে ৩শতাধিক মটর সাইকেল শোভাযাত্রা বের করা হয়। মটর শোভা যাত্রাটি ইসলামপুর উপজেলা আওয়ামলীগের দলীয় কার্যালয় থেকে বের পৌর শহর হয়ে উলিয়া সড়কে নোয়ারপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। মটর সাইকেল শোভা যাত্রাটির নেতৃত্ব দেন ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল।

শোভায় যাত্রায় উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি সদর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী শাহিন, মজিবুর রহমান শাহজাহান, অধ্যক্ষ জামাল আবু নাছের চৌধুরী চার্লেস, আ:রাজ্জাক লাল মিয়া ও সহসভাপতি পলবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদত হোসেন স্বাধীন ও পাথর্শী ইউপি চেয়ারম্যান ইফতেখার আলম বাবলুসহ উপজেলা আওয়ামীলীগ, অঙ্গসংগঠনের নেতাকর্মী ও পূর্বাঞ্চলের বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, সংসদ সদস্য আলহাজ ফরিদুল হক খান দুলালের ঐকান্তিক প্রচেষ্ঠায় উন্নয়মূলক কর্মকান্ডে পাল্টে গেছে ইসলামপুরের নদী ভাঙ্গন রোধ, ব্রিজ, সড়ক, জনপথ উন্নয়নসহ গ্রামীন অবকাঠামোর চিত্র। গত দুই দফা এমপি হওয়ার পর তিনি সরকারের বিভিন্ন দপ্তরে যোগাযোগ করে তিনি ইসলামপুরের উন্নয়ন কর্মকান্ড সাধিত করেছেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তিনি উন্নয়ন কর্মকান্ডে কোন বৈষম্য না করে গ্রামীন জনপদের মানুষের ভাগ্য পরিবর্তন করতে অক্লান্ত পরিশ্রম করে চলেছে। তার এ উন্নয়নের ধারাবাহিকতা ও অসমাপ্ত কাজকে শেষ করতে আবারও বর্তমান এমপি ফরিদুল হক খান দুলালকে ইসলামপুর আসনের নৌকার মনোয়ন দেওয়া প্রয়োজন বলে মনে করছেন দলীয় নেতাকর্মী ও সাধারণ ভোটারা।