খাগড়াছড়িতে এবার আবাসিক হোটেল লবিয়তে দুই নারী আটক

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা সদরের অবস্থিত আবাসিক হোটেল লবিয়ত-২ থেকে অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত সন্দেহে পুলিশী দুই যুবতীকে আটকের ঘটনায় ঘটেছে। একের পর এক হোটেলটি থেকে যুবক-যুবতীদের অবৈধ কার্যকলাপের অভিযোগে পুলিশী আটকের ঘটনায় একাধিক বার ঘটলেও তা নিয়ে মাথা ব্যাথা নেই কারো। ফলে হোটেল ব্যবসার আড়ালে অবৈধ বাণিজ্যের প্রশ্ন দেখা দিয়েছে এই হোটেল কর্তৃপক্ষের বিরুদ্ধে।

সম্প্রতি খাগড়াছড়ির ইসলামপুর এলাকার দুই নারী-পুরুষ আটকের পর নানা ভাবে তা রফাদফা হলেও আজ রবিবার দুপুরে আবারো ২ যুবতীকে অবৈধ কার্যকলাপের সাথে জড়িত থাকার সন্দেহে আটক করে পুলিশ থানায় নিয়ে যায়। ফলে অবৈধ ও অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে এ হোটেল মালিকের বিরুদ্ধে।

আটক দুই যুবতীকে আটকের পর পুলিশ তাদের অভিভাবককের জিম্মায় হস্তান্তর করা হবে বলে জানান খাগড়াছড়ি সদর থানার ওসি (তদন্ত) বাছের। এ সময় তিনি বলেন, হোটেল ব্যবসায়ীদের সচেতন হওয়া প্রয়োজন। সম্প্রতি এ ধরণের একাধিক ঘটনা ঘটে আসলেও কোন ধরণের মাথা ব্যাথা নেই হোটেল মালিকদের।

লবিয়ত হোটেলটি মালিক খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়–য়ার প্রভাবে তার ভাই এ ধরণের অসামাজিক কর্মকান্ডের সাথে জড়িয়ে পড়েছে বলে অভিযোগ স্থানীয়দের। হোটেল মালিক বিন্দু বড়–য়া বলেন, এ বিষয়ে আমি কিছু জানিনা। আমি বাহিরে ছিলাম, বিষয়টি আমি দেখছি।

এ বিষয়ে আওয়ামীলীগ নেতা কল্যাণ মিত্র বড়–য়া বলেন, এ ধরনের কোন ঘটনার কথা আমার জানা নাই। হোটেলটি আমার ভাই পরিচালনা করেন। এ ধরনের কোন বিষয় আমি পচন্দ করিও না। আমার বিরুদ্ধে প্রভাব বিস্তারের বিষয়টি সঠিক নয়।