খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

এস.এম.মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধি: সোমবার (১০ সেপ্টেম্বর) বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে ঠাকুরগাঁও জেলা বিএনপি। জেলা বিএনপির আয়োজনে তাদের নিজস্ব কার্যালয়ের সামনে বৃষ্টিতে ভিজে ভিজে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন নেতাকর্মীরা।

জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে জেলা যুবদলের সভাপতি আবু নূর, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারেক আদনান চৌধূরীসহ অন্যান্য নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় পরিত্যাক্ত কারাগারে অসুস্থ করে মেরে ফেলার পাঁয়তারা করা হচ্ছে যা দেশের সাধারন মানুষ মেনে নিতে পারছেন না। সারা দেশে পুলিশ প্রশাসনের মাধ্যমে বিএনপির উপর নির্যাতন, অত্যাচার, মামলা, হামলা, গ্রেপ্তার করে আসন্ন নির্বাচনের মাঠ থেকে দূরে রাখার নীলনকশা বাস্তবায়ন করার চেষ্ঠা করা হচ্ছে, যা এদেশের মানুষ কখনো মেনে নেবে না।

তাই অবিলম্বে বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হোক, অন্যথায় আগামীতে কঠোর আন্দোলন গড়ে তুলে খালেদা জিয়াকে মুক্ত করে ও দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে।