গোপালগঞ্জে ডাকাতের হামলায় আহত ২ : টাকা ও স্বর্ণালঙ্কার লুট

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে সোহাগ মুন্সি (৩৫) নামের এক পরিবহন ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতি কালে ডাকাতদের হামলায় এক নারীসহ দুইজন আহত হয়েছেন। এ সময় ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নেয়। মঙ্গলবার ভোররাতে সদর উপজেলার ভাটিয়াপাড়া গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে। আহতরা হলেন পরিবহন ব্যবসায়ীর সোহাগ মুন্সি (৩৫) ও তার স্ত্রী নিলুফা বেগম (২৫)।

ব্যবসায়ী সোহাগ মুন্সি জানান, মঙ্গলবার ভোর রাতে ১৮-২০ জনের মুখোশধারী সশস্ত্র একদল ডাকাত ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। পরে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ডাকাতি শুরু করে। এ সময় বাঁধা দিলে ডাকাতরা সোহাগ মুন্সি ও তার স্ত্রী নিলুফা বেগমকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। ডাকাতেরা আলমারি ভেঙে নগদ এক লাখ টাকা ও ৩০ ভরি স্বর্ণসহ ১৮ লাখ টাকার মালামাল লুট করে পালিয়ে যায়।

মারাত্মক আহত সোহাগ মুন্সি ও তার স্ত্রী নিলুফা বেগমকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।