চাচার জানাযায় সকলের দোয়া চাইলেন এমপি দুর্জয়

এম আজাদ হোসেন, মানিকগঞ্জ: চাচার নামাজে জানাযায় সকলের দোয়া কামনা করলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়। মঙ্গলবার বিকেলে মানিকগঞ্জ ঘিওরের বৈকুন্টপুর খাগ্রাটা মাদ্রাসা মাঠে মেজ চাচা আজিজুর রহমান কালু’র জানাযা কালে তিনি উপস্থিত নেতাকর্মী, সমর্থক, এলাকাবাসী ও সুভানুধায়ীদের প্রতি এ দোয়া কামনা করেন।

এসময় সাবেক সাংসদ মফিজুল ইসলাম খান কামাল, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান এর প্রধান উপদেষ্টা মাহবুব মোর্শেদ হাসান রুনু, জেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম, যুগ্ম-সাধারন সম্পাদক সুলতানুল আযম খান আপেল, কাজী এনায়েত হোসেন টিপু, উপদেষ্টামন্ডলীর সদস্য আব্দুল খালেক বিএসসি, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, আমিরুল ইসলাম মট্টু, জেলা পরিষদ ও জেলা আ’লীগের সদস্য মাহাবুবুর রহমান জনিসহ আ’লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ, বিভিন্ন রাজনেতিক ব্যক্তিত্বসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানাযা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। দাফন শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। উল্লেখ্য গত রবিবার রাতে ঢাকার এ্যাপোলো হাসপাতালে তিনি মারা যান। স্ত্রীর অবস্থা আশংকাজনক হওয়ায় আজ মরহুমের জানাযা শেষে দাফন সম্পন্ন করা হয়।