চুয়াডাঙ্গায় অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আটক

মিরাজুল ইসলাম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা মডেল থানা পুলিশ সন্ত্রাস বিরােধী অভিযান চালিয়ে তালিকা ভুক্ত অস্ত্রধারি অপহরণকারি চাঁদাবাজ সন্ত্রাস আশাদুল কে (৪৫) অস্ত্র ও ২ টি গুলিসহ গ্রেপ্তার কোরতে সক্ষম হয়েছে। বুধবার দিবাগত রাতে কার্পাসডাঙ্গা ফকিরখালি ব্রিজের পাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানাযায়। সে উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের আনার আলীর ছেলে।

থানা সূত্র জানাযায়, গােপন সূত্রে পাওয়া সংবাদের ভিত্তিত্বে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাসর নেতৃত্বে সেকেন্ড অফিসার এসআই শেখ রাজীব আল রশিদ, এসআই মিল্টন সরকার, এসআই কাজী শামসুল আলম, এএসআই শ্রী রমন কুমার সরকার, এএসআই কামরুজ্জামান সন্ত্রাস বিরােধী অভিযান চালায় কার্পাসডাঙ্গা- মুজিবনগর সড়কের ফকিরখালি ব্রিজের পাশে। পুলিশের উপস্তিথি টেরপেয়ে উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের আনার আলীর ছেলে তালিকা ভুক্ত অস্ত্রধারি অপহরণকারি চাঁদাবাজ সন্ত্রাসী

আশাদুল মাঠের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।এসময় পুলিশ তার পিছু ধাওয়া করে একটি বাজার করা ব্যাগসহ তাকে আটক কোরতে সক্ষম হয়। আটকের পর পুলিশ তার হাতে থাকা ব্যাগটি তল্লাশি করে একটি দেশী তৈরী ওয়ান শুটার গান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে।দামুড়হুদা মডল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস জানান, গােপন সূত্রে জানতে পারি কার্পাসডাঙ্গা- মুজিবনগর সড়কে ছিনতাই করার জন্য ছিনতাইকারীরা ফকিরখালি ব্রিজের নিকট একত্রিত হচ্ছে।

এমন সংবাদের ভিত্তিত্বে দ্রুত পদক্ষেপ নেওয়ায় তালিকা ভুক্ত অস্ত্রধারি অপহরণকারি চাঁদাবাজ সন্ত্রাসী আশাদুলকে অস্ত্র ও গুলিসহ থানা পুলিশ আটক কোরতে সক্ষম হয়। যার ফলে ওই সড়কে কােন দুর্ঘটনা ঘটেনি। আজ বহস্পতিবার তাকে আদালত সাপর্দ করা হবে।