‘জমে উঠেছে দিনাজপুর শেখপুরা ইউনিয়নের উপ-নির্বাচনী প্রচারনা হুইপ ইকবালুর রহিমের সহযোগিতায়

সাহেব, দিনাজপুর: দিনাজপুর সদর উপজেলার ৪নং শেখপুরা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনী প্রচারনা জমে উঠেছে। কদর বেড়েছে ভোটারদের। প্রার্থীরা ঘুম হারাম করে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছে। আওয়ামীলীগের মনোনীত (নৌকা মার্কার) প্রার্থী মোঃ মমিনুল ইসলাম মাঠ চষে বেড়ালেও ধানের শীষের প্রার্থী ফরিদুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী আরিফ হোসেন ডাবলুর তেমন নির্বাচনী প্রচারনা নেই। এলাকার উন্নয়ন ও অগ্রগতি ধারাবাহিকতা ধরে রাখতে আওয়ামীলীগের প্রার্থী মোঃ মমিনুল ইসলামকে নৌকা মার্কা ভোট দিয়ে বিজয় ছাড়া কোন বিকল্প নেই এমনটাই ধারনা করছেন সাধারন ভোটাররা।

এছাড়া স্বভাব সুলভ ও একজন ভদ্র মানুষ হিসেবে এলাকায় পরিচিত মোঃ মমিনুল ইসলাম নির্বাচনী প্রচারনায় এগিয়ে আছেন। নৌকা মার্কার ব্যানার, ফেস্টুন ও পোষ্টারে ছেয়ে গেছে পুরো ইউনিয়ন। তবে অন্য দুই প্রার্থীর পোষ্টার ব্যানার ও ফেস্টুন চোখে পড়ার মত নেই। তবে গণ সংযোগ, সভা-সমাবেশ ছাড়াও ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে ভোট চাচ্ছেন মমিনুল ইসলাম। সবার চোখ এখন আগামী ৩ অক্টোবর ৪ নং শেখপুরা ইউনিয়নের উপ-নির্বাচনে।

আওয়ামীলীগের মনোনীত (নৌকা মার্কার) প্রার্থী মোঃ মমিনুল ইসলাম বলেন, আমি নির্বাচিত হলে মরহুম বাবুল আখতারের অসমাপ্ত কাজ সমাপ্ত করবো এবং জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিমের সহযোগিতায় এই ইউনিয়নকে মডেল ইউনিয়নে রুপ দিবো। উল্লেখ, আওয়ামীলীগের নির্বাচিত চেয়ারম্যান বাবুল আখতারের মৃত্যুর পর এ আসনটি শুন্য হয়।