টেকনাফে বিজিবি’র অভিযানে আসামীসহ ইয়াবা ট্যাবলেট উদ্ধার

গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, টেকনাফ ইউপিস্থ মোস্তাক আহম্মদ মশু (৪০), গ্রাম-উত্তর জালিয়াপাড়া, পোঃ ও থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার এর বাড়িতে ক্রয়-বিক্রয়ের জন্য ইয়াবার একটি চালান লুকায়িত থাকতে পারে। উক্ত সংবাদের ভিত্তিতে ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ নাজিরপাড়া বিওপির নাঃ সুবেঃ মোঃ আব্দুল মান্নান এর নেতৃত্বে একটি বিশেষ টহলদল গত ২৬ সেপ্টেম্বর ২০১৮ তারিখ ২২৪০ ঘটিকায় বর্ণিত ব্যক্তির বাড়িতে গমন করে।

টহলদলের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক মোস্তাক আহম্মদ মশু অন্ধকারের সুযোগ নিয়ে পালিয়ে যায়। অতঃপর টহলদল উক্ত বাড়িতে ব্যাপক তল্লাশী চালিয়ে ২৩,০০০/- টাকা মূল্যমানের ০৪ টি মোবাইল ফোনসহ নিম্ন বর্ণিত আসামী এবং একটি ঘরের খাটের নীচে রক্ষিত ময়লাযুক্ত প্লাষ্টিকের ব্যাগ হতে ৩০,০০,০০০/- (ত্রিশ লক্ষ) টাকা মূল্যমানের ১০,০০০ (দশ হাজার) পিছ ইয়াবা ট্যাবলেট আটক করতে সক্ষম হয়।

ধৃত আসামীর নাম ও ঠিকানা। মোহাম্মদ আলী (২৮), পিতা-মৃত আলী জোহর, গ্রাম-উত্তর জালিয়াপাড়া, পোঃ ও থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার। উক্ত ঘটনার প্রেক্ষিতে ধৃত আসামী মোহাম্মদ আলী এবং বাড়ির মালিক মোস্তাক আহম্মদ মশুসহ ২০ জন পলাতক আসামীর বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় একটি মামলা দায়ের করতঃ জব্দকৃত ইয়াবা ট্যাবলেট এবং ধৃত আসামীকে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।