ঠাকুরগাঁওয়ের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান সফিকুল ইসলাম

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো: সফিকুল ইসলাম। ২৩ সেপ্টেম্বর রবিবার সকালে ঠাকুরগাঁও জেলা প্রশাসক আখতারুজ্জামান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আনিছুর রহমান ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তার স্বাক্ষরিত শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারীর তালিকা থেকে এ তথ্য জানা গেছে।

উপজেলা শিক্ষা অফিস থেকে জানা গেছে, চেয়ারম্যান সফিকুল ইসলাম উপজেলার ১৩৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিনামুল্যে বই বিতরণ, অভিভাবক সমাবেশ, টিফিন বক্স বিতরণ, মিডডে মিল চালু অনুষ্ঠানসহ বিভিন্ন সময়ে বিভিন্ন অনুষ্ঠনের অংশগ্রহণের মধ্য দিয়ে শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকগণকে দিক নির্দেশনা মূলক পরামর্শ দিয়েছেন। এছাড়াও বিদ্যালয়গুলোর বিভিন্ন সমস্যা সমাধানে নিরলস পরিশ্রম করেছেন।

উপজেলা শিক্ষা অফিসার সামশুল হক বলেন, উপজেলা চেয়ারম্যান হিসেবে সফিকুল ইসলামের তুলনা হয়না। আমরা যে কোন সময় উনাকে ডাকলেই কাছে পাই। জেলার শ্রেষ্ঠ হওয়ার প্রতিক্রিয়া ব্যক্ত করে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: সফিকুল ইসলাম বলেন, এলাকার মানুষের জন্য কাজ করার জন্য মানুষ আমাকে ভালবেসে চেয়ারম্যান নির্বাচিত করেছেন। ভবিষ্যতে প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে আরও কাজ করবেন বলে জানান তিনি।