দেশের উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে গ্রামে গ্রামে উঠান বৈঠক করছে এমপি সোহরাব উদ্দিন

এম এম রুহুল অমিন, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের-২, কটিয়াদী – পাকুন্দিয়া আসনে বর্তমান এমপি এ্যাডভোকেট সোহরাব উদ্দিন নির্বাচনী প্রচারণায় প্রচারণার অংশ হিসেবে শনিবার গভীররাত পর্যন্ত আচমিতা ইউনিয়নের বাড়ি বাড়ি গণসংযোগ চালিয়েছেন। জনগণের বিভিন্ন বিষয়ে বর্তমান সরকারের উন্নয়নের তথ্যচিত্র তুলে ধরছেন।

এ্যাডভোকেট সোহরাব উদ্দিন নির্বাচনী প্রচারণায় ইউনিয়ন থেকে ইউনিয়ন যাচ্ছেন ও গণসংযোগ চালাচ্ছেন। মটর সাইকেল শুভযাত্রার মধ্য দিয়ে উপজেলার আচমিতা ইউনিয়নের প্রতিটি গ্রামে প্রতিটি বাড়ি ঘুরে প্রতিটি, গ্রামে একটি করে উঠান বৈঠক করেন এবং উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের ৯টি গ্রামে প্রচারণার অংশ হিসেবে ৯টি উঠান বৈঠক করে উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যহত রাখতে এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জনগনকে দল মতের উর্দ্ধে উঠে দেশ সেবাই নিজেকে গবির্ত অংশিদার করতে আহবান জানান এবং নৌকা মার্কা ভোট চান।

এ সময়ে কটিয়াদী পৌর মেয়র শওকত উসমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক গিয়াস উদ্দিন আহমদ, যুবলীগের সভাপতি শারফুল কাদের মনি, কটিয়াদি সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম মাহফুজ, ছাত্রলীগের সভাপতি ওবাইদুল কাদের সোহাগ , আওয়ামী মহিলা লীগের আহবায়ক লাভলী সহ আওয়মীলীগের অণ্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।