না’গঞ্জে হিন্দু দম্পতির ইসলাম ধর্ম গ্রহণ

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জে জয়তী ঘোষ ও শাওন চন্দ্র রায় নামে এক হিন্দু দম্পতি ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। ধর্মের প্রতি অনুগত্য হয়ে এবং মনে প্রাণে বিশ্বাস করে তরুন এ দস্পতি স্বেচ্ছায় স্ব-জ্ঞানে তারা ধর্মান্তরিত হন। সম্প্রতি নোটারী পাবলিকের আদালতে দেয়া এক হলফনামায় উল্লেখ করেন, তারা উভয়েই হিন্দু বংশীয়। বিভিন্ন ধর্মের রীতি নীতি উপলদ্ধি করে সর্বশ্রেষ্ঠ ধর্ম এবং মানব মুক্তির আধ্যাতিক সোপান হিসেবে তারা ইসলাম ধর্ম গ্রহণ করেন।

ধর্মান্তারিত হওয়ার পর হতে জয়তী ঘোষের নাম মোসাম্মৎ আয়েশা ও শাওন চন্দ্র রায়ের নাম মোঃ আবদুল্লাহ হিসেবে পরিবর্তণ করা হয়। ইসলাম ধর্ম গ্রহণের পর পরই তারা নিয়মিত নামাজ আদায়সহ ইসলাম ধর্মের অনুশাসন পালণ করে আসছেন।

উল্লেখ্য, ধর্মান্তরিত হওয়া মোসাম্মৎ আয়েশা নারায়ণগঞ্জ শহরের ২৬/৩ খানপুর ওয়েষ্ট রোড এলাকার মরন চাঁদ ঘোষ ও করুনা ঘোষের কণ্যা এবং মোঃ আবদুল্লাহ পাশ^বর্তী ৮৯/১নং উত্তর চাষাঢ়া এলাকার নিপু চন্দ্র রায় ও মৃত কল্পনা রানী রায়ের ছেলে। ধর্মান্তরিত হওয়ার পর হতে তারা স্¦াচ্ছন্দ্যেই জীবন যাপন করছেন। আগামী দিনগুলো সুন্দরভাবে কাটানোর জন্য নও মুসলিম এ দম্পতি সকলের কাছে দোয়া চেয়েছেন।