নিঁখোজের ৫দিন পর গরুর রাখালের লাশ উদ্ধার ২ জন ভারতে আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ভারত থেকে চোরাইপথে গরু আনতে গিয়ে নিঁখোজ হওয়ার ৫ দিন পর কলেজ পড়ুয়া ছাত্র শরিফুল (১৮) এর গলিত লাশ উদ্ধার করেছে তার পরিবার। তার পারিবারিক ও স্থানীয় সূত্রে মতে রবিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের বোগলাউড়ি ঘাট এলাকা থেকে পানিতে ভাসা অবস্থায় শরিফুলের গলিত লাশ উদ্ধার করে নিয়ে এসেছে তার আত্মীয়রা। ঐদিন বিকালেই তার লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

শরিফুল ইসলাম উপজেলার মনাকষা ইউনিয়নের রানীনগর হঠাৎপাড়া গ্রামের আবু বাক্কারের ছেলে। স্থানীয় সূত্র মতে গত মঙ্গলবার বিকালে ভারত থেকে চোরাইপথে গরু আনার জন্যে মাসুদপুর সীমান্ত দিয়ে চোরাইপথে গরু আনতে গিয়ে নিঁখোজ ছিল। অনেক খোঁজাখুঁজির পর রবিবার সকালে বোগলা উড়ি এলাকার স্থানীয়দের দেয়া তথ্যে ভিত্তিতে শরিফুলের আত্মীয়রা সেখানে ছুটে যায় এবং তার গলিত লাশ উদ্ধার করে।

এব্যাপারে মনাকষা ইউপির ৪নং ওয়ার্ড সদস্য শুকুরুদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। অন্যদিকে গত কাল মনাকষা ইউনিয়নের তারাপুর হঠাৎপাড়া গ্রামের মিঠনের ছেলে নয়ন (১৭) ও একই গ্রামের তাবাজুলের ছেলে জুয়েল (১৭) শনিবার বিকালে চোরাইপথে মাসুদপুর সীমান্ত দিয়ে ভারতে অনুপ্রবেশের পর ভারতীয় বিএস এফের হাতে ধরা পড়েছে বলে নাম প্রকাশে অনিচছুক তাদের আত্মীয়রা জানায়। এলাকা বাসী জানায় প্রশাসন নিরব ভুমিকা পালন করার কারনে অনেক ছাত্র/সাধারন জনগণ প্রান হারাছে।