পিরোজপুরের ইন্দুরকানীতে মাদক বিরোধী মানববন্ধন

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার কালিবাড়ী এলাকায় মাদক বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১২ টার দিকে ইন্দুরকানীর পাড়েরহাট ইউনিয়নের কালিবাড়ী বাজার এলাকায় পাড়েরহাট ইউনিয়নের সর্বস্তরের জণগণের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন স্থানীয় ব্যবসায়ী এস এম নুরুজ্জামান নাদিম, ইউপি সদস্য জাকির হোসেন হাওলাদার, ইউপি সদস্য আব্দুর রাজ্জাক হাওলাদার, ইউপি সদস্য মো: আলতাফ হোসেন হাওলাদার, স্থানীয় ইলিয়াস হোসেন হাওলাদার, মো: আলম হোসেন হাওলাদার ও মো: শাহজাহান খান সহ এলাকাবাসী।

এ সময় বক্তরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সাধারণ মানুষ দেশ থেকে মাদক নির্মূল করবে। তাই এলাকার সকল মানুষ এক হয়ে মাদকের বিরুদ্ধে কাজ করে যেতে হবে। এলাকায় কেউ যদি মাদকের সাথে জড়িত থাকে তা হলে তার সম্পর্কে আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে তথ্য দিত হবে। এছাড়া মাদকের সাথে যেন কোন শিক্ষার্থীরা জড়িয়ে না পড়তে পাড়ে সে বিষয়ে শিক্ষক-অভিভাবকদের মাঝে সতেচনতা বৃদ্ধি করতে হবে।

বক্তারা এ সময় আরো বলেন, স্থানীয় মাদক সম্রাট মৃত হেমায়েত হোসেন হাওলাদারের মেজ পুত্র ডালিম হাওলাদার কয়েকদিন আগে নিজেদের মাঝে মাদক ব্যবাসকে কেন্দ্র করে হামলা চালিয়ে তার আপন বড় ভাই সেলিম হাওলাদরে পা কেটে ফেলায়। এঘটনায় হামলাকারীর ডালিমেরও শাস্তি দাবী করে মানববন্ধনে উপস্থিত বক্তারা।