প্রেমের ফাঁদ পরে বিবাহিত রাজমেস্ত্রী কতৃক কিশোরীকে ধর্ষিত

জে.জাহেদ চট্টগ্রাম ব্যুরো: কর্ণফুলীতে আবারো ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। ১৪ সেপ্টেম্বর আনুমানিক রাত ১টার দিকে কর্ণফুলী থানাধীন কাফকো সেন্টার এর বিপরীতে কেইপিজেড এর খোলা মাঠে এ ঘটনা ঘটে। পরের দিন সকালে খোলা মাঠে অন্তরঙ্গ অবস্থায় কিশোরী ও আসামীকে স্থানীয় জনতা আটক করে পুলিশকে খবর দেয়। উপজেলার বন্দর পুলিশ ফাঁিড় ঘটনাস্থল হতে ওই কিশোরী ও ধৃত আসামীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ধৃত আসামী হলেন, মৌলভীবাজার কুলাউড়া থানার ৬নং ওয়ার্ডের জমির মিয়া বাড়ির আব্দুল মোতালেবের ছেলে সোহেল মিয়া (২৮)। বর্তমানে সে কর্ণফুলী থানাধীন বৈরাগ ইউনিয়নের শাহাদত নগর ঈসা খানের কলোনীতে থাকেন। আসামী কর্ণফুলী আনোয়ারার বিভিন্ন এলাকায় রাজমেস্ত্রীর কাজ করেন বলে জানা যায়। এমনকি সে পুর্বে বিবাহিত গ্রামের বাড়ি কুলাউড়ায়। এমনটি নিশ্চিত করেছেন তদন্ত কর্মকর্তা অফিসার।

এ ঘটনায় ১৪ই সেপ্টেম্বর কিশোরীর পিতা ইউসুফ মোহাম্মদ (৪৯) বাদী হয়ে র্কণফুলী থানায় ধৃত আসামী সোহেল মিয়া ও অজ্ঞাতনামা একজনের নাম উল্লেখ করে জোরপুর্বক ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। যার থানা মামলা নং ৩২/১৮ইং। ঘটনা সুত্রে জানা গেছে, কিছুদিন আগে আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের দুধ কুমড়া গ্রামে রাজমেস্ত্রীর কাজ করেন ধর্ষক। সেখানে কাজের সুবাধে পরিচয় ও চোখাচোখি হয় ধর্ষিতা কিশোরীর।

পরে প্রেমের ফাঁদে ফেলে দুই সন্তানের জনক রাজমেস্ত্রী সোহেল কৌশলে বিভিন্ন লোভ দেখিয়ে কিশোরীকে ঘর থেকে বের করে কাফকো এলাকায় নিয়ে গিয়ে জোরপুর্বক ধর্ষণ করে। মামলার তদন্ত কর্মকর্তা কর্ণফুলী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোঃ নাজিম উদ্দীন ভূইয়া জানান, “আনোয়ারা মাজারে যাওয়ার পথে এক কিশোরী মেয়েকে ফুসলিয়ে কেইপিজেড এলাকায় নিয়ে জোর পুর্বক ধর্ষক করা হয়েছে এজাহারে জানলাম। ধর্ষিত কিশোরীকে মেডিকেল করানো হয়েছে এবং ধৃত আসামীকে আদালতে পাঠানো হয়েছে”।